চলেছেন

লাবনী চৌধুরী, ২১ নভেম্বর: IFFI-তে বিশেষ স্বীকৃতি পেতে চলেছেন মাধুরী দীক্ষিত

৫৪ তম IFFI-তে ভারতীয় সিনেমা পুরস্কারে অবদানের জন্য বিশেষ স্বীকৃতি পেতে চলেছেন বলিউড তারকা মাধুরী দীক্ষিত। চলমান ফিল্ম ফ্যাস্টিভ্যাল গালার ৫৪ তম সংস্করণে ২৮ শে নভেম্বর মাধুরী পেতে চলেছেন বিশেষ স্বীকৃতি। 

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর সোমবার জানিয়েছেন, ভারতের 54তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (IFFI) ভারতীয় চলচ্চিত্রে অবদানের জন্য তারকা মাধুরী দীক্ষিতকে বিশেষ স্বীকৃতি প্রদান করা হবে।
৫৪ তম IFFI-এর উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন শহীদ-মাধুরী ফিল্ম গালার ২০২৩ সংস্করণ আজ শ্যামা প্রসাদ মুখার্জি ইনডোর স্টেডিয়ামে একটি অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়। ইভেন্ট চলাকালীন দীক্ষিত তার চার্টবাস্টার গানগুলির একটি মেডলেও পরিবেশন করবেন।

"যুগের এক আইকন মাধুরী দীক্ষিত চারটি অবিশ্বাস্য দশক ধরে অতুলনীয় প্রতিভা দিয়ে আমাদের আকৃষ্ট করেছেন। তাঁর উল্লেখযোগ্য চরিত্র নিশা থেকে শুরু করে চিত্তাকর্ষক চন্দ্রমুখী, মহিমান্বিত বেগম পাড়া থেকে অদম্য রাজজো পর্যন্ত, এই চরিত্রগুলি থেকে বঝা যায় যে, তার বহুমুখীতার কোনও সীমা নেই।"

"আজ, আমরা ভারতের ৫৪ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিভাবান, ক্যারিশম্যাটিক অভিনেত্রীকে 'ভারতীয় সিনেমায় অবদানের জন্য বিশেষ স্বীকৃতি' পুরস্কার প্রদান করে প্রশংসায় পূর্ণ হয়েছি। এটি চিরন্তন উত্তরাধিকারের প্রতি শ্রদ্ধা," মন্ত্রী অনুরাগ ঠাকুর তাঁর এক্স হ্যান্ডেলে এমনই একটি পোস্টে করেছেন।
মাধুরী দীক্ষিতকে গত বছর IFFI-তে ভারতীয় চলচ্চিত্র ব্যক্তিত্ব সম্মানে ভূষিত করা হয়েছিল। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর