ICU

ব্যুরো নিউজ, ১৯ ডিসেম্বর: ICU-তে অভিনেত্রী তনুজা | হাসপাতালে দুশ্চিন্তায় কাজল

রবিবার হঠাৎই অসুস্থ হয়ে পরেন তনুজা। সংবাদ সংস্থা  সূত্রে জানা গিয়েছে, বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তনুজা। নানা ধরনের সমস্যা দেখা দেয় মাঝেমধ্যেই। রবিবার বিকেলে হঠাৎই অসুস্থ হয়ে পরেন তনুজা। হাত-পা কাঁপতে থাকে, রক্তচাপেও তারতম্য দেখা দেয়। সেই সময় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। সরাসরি ৮০ বছর বয়সি তনুজাকে ভর্তি করা হয় আইসিইউতে।

সংসদে বহিরাগত ঢুকে যাওয়া প্রসঙ্গে তৃণমূলের পাল্টা অভিযোগ

ICU-তে ভর্তি মা তনুজা। দুশ্চিন্তায় নাওয়া-খাওয়া ভুলে হাসপাতালেই রয়েছেন কাজল। মুম্বইয়ের জুহু হাসপাতালের আইসিইউতে ভর্তি তনুজা। ২৪ ঘণ্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এই মুহূর্তে স্থিতিশীল অবস্থায় রয়েছেন তনুজা। চিন্তার কিছু নেই, এখন ভাল আছেন অভিনেত্রী।

অভিনেত্রী তনুজার পুরো নাম তনুজা সমর্থ। পরিচালক কুমারসেন সমর্থ এবং অভিনেত্রী শোভনা সমর্থের কন্যা তনুজা। ১৯৭৩ সালে বাঙালি পরিচালক সমু মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিয়ে হয়। তাঁদের দুই কন্যা কাজল ও তানিশা। টলি থেকে বলি এই ২ ইন্ডাস্ট্রিতেই পরিচিত মুখ তনুজা।  ১৯৫০ সালে দিদি নূতনের সঙ্গে ‘হামারি বেটি’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়েই সিনেমা জগতে পা রাখেন তিনি। এরপর একের পর এক হিট, দেয়া নেয়া, অ্যান্টনি ফিরিঙ্গি, রাজকুমারী, তিন ভুবনের পারে প্রভৃতি কালজয়ী ছবি করে সকলকে মুগ্ধ করেন তনুজা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর