husband-buys-island-for-wife-in-dubai

ব্যুরো নিউজ, ৪ অক্টোবর :দুবাইয়ে বিকিনি পরার নানা বিধিনিষেধ থাকলেও, স্ত্রীর ইচ্ছে ও সুখের জন্য একজন স্বামী যে কী পরিমাণ ত্যাগ স্বীকার করতে পারেন, তার একটি উদাহরণ দেখা গেল সম্প্রতি। এক ব্যক্তির বিচিত্র সিদ্ধান্তে বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। তিনি ৪১৮ কোটি টাকারও বেশি খরচ করে কিনে ফেলেছেন একটি দ্বীপ!

আজকে কেমন যাবে আপনার দিনটি ? কি বলছে রাশিফলে

৪৩৮ কোটি খরচ করলেন

ঘটনাটি জানানো হয়েছে ইনস্টাগ্রামে সৌদি অব আরবিয়া নামক একটি পেজে। তরুণীর নাম সৌদি আল নাদাক, বয়স ২৬ বছর। তিন বছর আগে তিনি বিয়ে করেছেন দুবাইয়ের জামাল নামক এক ব্যক্তিকে। পেজে দাবি করা হয়েছে, স্ত্রী যাতে বিনা বাধায় বিকিনি পরে ঘুরে বেড়াতে পারে, সেই কারণে তিনি এই দ্বীপটি কিনে ফেলেন।

পুজোর আগেই দুর্যোগের সতর্কতা দিল আবহাওয়া দফতর

সৌদি আল নাদাক জানান,’ আমার স্বামী বহুদিন ধরে কোথাও বিনিয়োগ করতে চাইছিলেন। আমি মনে করেছি, এই দ্বীপ কেনা হলে এক ঢিলে দুই পাখি মারা যাবে। প্রথমত, এটি একটি ভালো বিনিয়োগ, দ্বিতীয়ত, আমি ওই দ্বীপে বিকিনি পরে নিরাপদে থাকতে পারব।’

ধোনির সঙ্গে সাক্ষাৎ করতে ১,২০০ কিমি সাইকেল চালালেন যুবক

এই ঘটনা সত্যিই অদ্ভুত। তবে এটি প্রমাণ করে যে প্রেমের জন্য মানুষ কত দূর যেতে প্রস্তুত। আরব বিশ্বের কঠোর নিয়ম-কানুনের মাঝে এই ধরনের উদ্ভাবনী সিদ্ধান্ত সত্যিই নজর কাড়ে। একটি দ্বীপের মালিক হওয়ার মাধ্যমে জামাল শুধু একটি বিনিয়োগই করেননি, বরং তিনি তার স্ত্রীর স্বাধীনতাকেও নিশ্চিত করেছেন।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর