bjp tmc

ব্যুরো নিউজ, ২৩ মে : ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত হয়ে উঠল হাওড়া। আর সেই কারণে প্রায় গোটা গ্রামই পুরুষ শূন্য। প্রায় ২০০ জন ঘরছাড়া বলে খবর পাওয়া যাচ্ছে। সোমবার সেখানে ভোট মিটলে পাঁচলা বিধানসভার বেলডুবি গ্রামে অশান্তির জেরে কার্যত পুরুষ শূন্য হয়ে যায় গোটা গ্রাম।

‘মোদিজিকে ৪০০ আসন দিন’, দাবি অসমের মুখ্যমন্ত্রীর

বিজেপি কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগ, উত্তপ্ত হাওড়া

বিজেপির অভিযোগ, ভোটের দিন ছাপ্পা ভোট দিতে বাধা দেওয়ায় তাদের দুই পোলিং এজেন্টকে মারধর করা হয়। অভিযোগের তীর তৃণমূলের দিকে। এরপর রাতে তাঁদের বাড়িতে দলবল নিয়ে চড়াও হন বেলডুবি গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান। বিজেপি কর্মীদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ভয়ে গ্রামছাড়া হয়ে জঙ্গলে আশ্রয় নিয়েছেন বিজেপি কর্মী, সমর্থকরা। কার্যত মারধরের আতঙ্কেই বাড়ির পুরুষেরা জঙ্গলে আশ্রয় নিয়েছেন।

BJP Helpline

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এই ঘটনার সঙ্গে তাদের কোন সম্পর্ক নেই বলেও জানিয়েছে। অন্যদিকে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। স্থানীয় বিজেপি নেতৃত্ব প্রশাসনের ওপর ক্ষোভ উগরে দিয়েছেন। বাড়িতে চড়াও হয়ে পুরুষদের বেধড়ক মারধর এবং ভাঙচুর করা হয়। ভয়ে ওইসব পরিবারের পুরুষ সদস্যরা এলাকা ছাড়া। জঙ্গলের মধ্যে তাদের আশ্রয় নিতে হয়েছে। স্বাভাবিকভাবে এই ঘটনায় প্রশ্নের মুখে পুলিশি নিরাপত্তা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর