gourbanga univercity campus

ব্যুরো নিউজ,২৬ জুলাই: মালদাহের গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় রক্তারক্তি। ক্যাম্পাসে ঢুকে ছাত্রীকে ধারালো ছুরির কোপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে এক যুবক।আচমকা আক্রমণের জেরে ঐ ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে ক্যাম্পাসে।

ঘটনার নেপথ্যের কারণ কি ছিল

কথা বলার অধিকার নেই মুখ‍্যমন্ত্রীর?অভিযোগ আদালতে, তোলপাড় বাংলা

তরুণী স্নাতকোত্তরের অংকের বিভাগের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী অনুশ্রী চক্রবর্তী। আসামের বাসিন্দা। ওই ছাত্রী এই বিশ্ববিদ্যালয়ের আশেপাশেই একটি ভাড়া বাড়িতে থাকেন তিনি। হামলাকারী ওই যুবক গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় প্রাক্তন ছাত্র। তার নাম অলক মন্ডল। বাড়ি, মালদহের রতুয়ার সম্বলপুরে। গতকাল বিশ্ববিদ্যালয় সায়েন্স বিল্ডিং দরজার কাছে দাঁড়িয়ে ছিলেন ওই তরুণী। খবর সূত্রে জানা যায়, আচমকাই নাকি ওই তরুণীর ওপর মামলা চালায় এবং মেঝেতে লুটিয়ে পড়ে সেই তরুণী। হামলাকারী সেই তরুণীকে আত্মহত্যা করারও চেষ্টা চালায়। বিশ্ববিদ্যালয়ের ব্যালকানিতে রক্তারক্তি দেখে আতঙ্কিত হয়ে পড়েন সেই বিশ্ববিদ্যালয়ের উপস্থিত প্রায় সকলেই।

খোদ কলকাতা শহরে রেশনের চাল পাচারকারী গ্রেফতার

খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনারস্থলে পৌছান বিশ্ববিদ্যালয় মেডিকেল টিমের সদস্য সুস্মিতা সরকার। ওই যুবক ও যুবতীকে উদ্ধার করে মালদার মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। ওই ঘটনাটি শুনে বিশ্ববিদ্যালয় ডেপুটি রেজিস্টার রাজিব পুততুন্ড জানান,”খবর পেয়ে তড়িঘড়ি করে সে ঘটনাস্থলে এসে দেখলেন রক্তাকান্ড ঘটেছে”। ইংরেজবাজার পুলিশ ঘটনাটি তদন্ত করছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্র সমস্ত সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। প্রায় অনুমান সূত্রে জানা যায়, দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল, সম্পর্কে টানাপোড়ান ঘুরতে পারে। পুলিশ পুরুষ বিষয়টি খতিয়ে দেখছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর