Gautam Gambhir quits BJP

ব্যুরো নিউজ, ৩ মার্চ: লোকসভার আগেই বিজেপি থেকে বিদায় নিলেন গৌতম গম্ভীর। শনিবার সকালেই বিজেপি সাংসদ গৌতম নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন সেখানেই তিনি জানান, তিনি রাজনীতি থেকে সরে যেতে চাইছেন। এরপরই হর চর্চা শুরু হয়।

আইনি লড়াই থেকে রাজনীতির ‘রণযুদ্ধে’ সুষমা স্বরাজের মেয়ে বাঁসুরি

শনিবার তখন সকাল। তখনও প্রার্থী তালিকা ঘোষণা করেনি বিজেপি। তার আগেই বিজেপি সাংসদ গৌতম গম্ভীর রাজনীতি থেকে বিদায় জানানোর খবরে শোরগোল পড়ে যায় বিজেপিতে।

Advertisement of Hill 2 Ocean

https://twitter.com/GautamGambhir?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1763785102268772777%7Ctwgr%5E96da84a8abf0fdba2ade2ee0ea95bf87fd7e033d%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Fsports%2Fcricket%2Fgoutam-gambhirs-post-on-his-political-career-before-lok-sabha-2024%2F

২০১৯ সালের মার্চ মাসে বিজেপিতে যোগ দিয়েছিলেন গৌতম গম্ভীর। ভোটে জিতে পূর্ব দিল্লির সাংসদ হন তিনি। কিন্তু এদিকে আইপিএলের কারনে গৌতম গম্ভীর লোকসভা নির্বাচনের কোনও নির্বাচনী কর্মসূচিতে যোগ দিতে পারছিলেন না এই বিষয়টি একাধিকবার চর্চায় উঠে এসেছিল। কিন্তু, এরই মাঝে নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন। যেখানে তিনি রাজনীতি থেকে অব্যাহতি নেওয়ার বিষয়টি জানান।

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে ট্যাগ করে তিনি সেই পোস্টে লেখেন, “আমি দলের মাননীয় সভাপতি জেপি নাড্ডাকে অনুরোধ করেছি, আমাকে আমার রাজনৈতিক দায়িত্ব থেকে মুক্তি দেওয়ার জন্য। যাতে আমি আমার আসন্ন ক্রিকেটে মন দিতে পারি। আমি আন্তরিকভাবে মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানাই আমাকে জনগণের সেবা করার সুযোগ দেওয়ার জন্য। জয় হিন্দ!”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর