Mamata comment controvercy

ব্যুরো নিউজ, ১০ মে: সন্দেশখালিরভাইরাল ভিডিও নিয়ে কার্যত উত্তাল রাজ্য- রাজনীতি। একের পর এক ভিডিও সামনে আসছে। আর তা থেকেই শোরগোল। তবে সম্প্রতি বিজেপি নেতা গঙ্গাধরের যে ভিডিও ভাইরাল হয়েছিল তা নিয়েই যথেষ্ট চাপেই রয়েছেন তিনি। এমনকি পিছু ছাড়ছেনা প্রাণহানির আশঙ্কাও।

বিচারপতি অমৃতা সিনহার স্বামীর বিরুদ্ধে মামলা খারিজ করল সুপ্রিম কোর্ট

কংগ্রেস ক্ষমতায় এলে বাবরি মসজিদ তৈরি করবে, বিস্ফোরক দাবি হেমন্তের

সম্প্রতি বিজেপি নেতা গঙ্গাধরের যে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে তাকে বলতে শোনা গিয়েছে, সন্দেশখালির মহিলাদের অভিযোগ মিথ্যা। যদিও তার পড়ে তিনি নানা ‘সাফাই’ দিয়েছেন। তিনি বলেছেন, ওই ভিডিও ভুয়ো। তাঁর গলা নকল করে এই কাজ করা হয়েছে। আর তার এই ভিডিও ভাইরাল হতেই তার প্রাণহানির আশঙ্কা পিছু ছাড়ছেনা। এদিকে তিনি বিষয়টি সিবিআইকেও জানিয়েছেন। কিন্তু শেষমেষ, প্রাণহানি ও নিরাপত্তার অভাব থেকেই তিনি ছুটলেন আদালতে।

BJP Helpline

তিনি আগেই দাবি করেছিলেন যে, ওই ভিডিও ভুয়ো। তাঁদের ছবি ব্যবহার করে ওই ভিডিও বানানো হয়েছে। আর সেটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই অবস্থায় কেন্দ্রীয় নিরাপত্তার আবেদন জানিয়ে বিচারপতি জয় সেনগুপ্তর এজলাসে মামলা করেছেন বিজেপি নেতা গঙ্গাধর। এদিকে  মামলা দায়ের করার অনুমতি দিয়ে বিচারপতি জয় সেনগুপ্ত জানিয়েছেন, সন্দেশখালির সব মামলা এখন ডিভিশন বেঞ্চে বিচারাধীন। তবে এই মামলার পরবর্তী শুনানি সোমবার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর