friday rashifal

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল:

মকর রাশি:

এই দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। সামাজিক স্তরে তর্ক-বিতর্ক করা এড়িয়ে চলা উচিত। এই দিন এমন কিছু কাজ থাকবে, যা শেষ না হলে অস্বস্তি বোধ করতে পারেন। আপনি যদি অর্থ বিনিয়োগের কথা ভাবেন, তাহলে এটি কোনও সদস্যের সাহায্যেই করা উচিত হবে। ক্ষুদ্র ব্যবসায়ীদের নিজেদের ধীরগতিতে চলা ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিতে হতে পারে। ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

বাধা বিঘ্ন কাটাতে রাম নবমীর দিন এই কাজগুলি অবশ্যই করুন

ধনু রাশি:

স্বাস্থ্যের দিক থেকে এই দিনটি আপনার জন্য মোটামুটি যাবে। তাই আপনার স্বাস্থ্য সমস্যাকে উপেক্ষা করা উচিত নয়। আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করেন, তবে আপনাকে এতে অর্থ লেনদেন এড়াতে হবে। অন্যথায় আপনার অর্থ নষ্ট হতে পারে। সামাজিক স্তরে আপনি মানুষকে আপন করে তুলতে সফল হবেন।

তুলা রাশি:

আজ এমন দিন যখন আপনি বিভিন্ন ক্ষেত্রে অনেক সাফল্য পেতে পারেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথে আসা সমস্যার অবসান হবে। এই দিন আপনি আপনার ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করবেন এবং সেগুলি পূরণ করতে সক্ষম হবেন। আধ্যাত্মিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সতর্ক থাকতে হবে। আপনি নিজের সন্তানের কিছু সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন। যার কারণে আপনি মানসিক ভাবে চাপে থাকবেন।

সিংহ রাশি:

আর্থিক দিক থেকে এই দিনটি আপনার জন্য ভাল হতে চলেছে। আপনি আপনার ব্যবসায় যে পরিমাণ লাভ প্রত্যাশা করেছিলেন, সেটা আপনি পাবেন। যার কারণে আপনি খুশি হবেন এবং নিজের কিছু স্বপ্ন পূরণ করতে সক্ষম হবেন। যদি আপনার ভাই বা বোন আপনাকে কোনও কিছু বলেন, তাহলে তা মান্য করা আপনার জন্য ভাল হবে। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরাও এই দিন কিছু ভাল খবর শুনতে পারেন।

মিথুন রাশি:

এই দিন আপনার পারিবারিক জীবনে মাধুর্য আসবে। এমনকী যদি আপনি আপনার স্ত্রীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন, তাহলে এর বিরোধিতা করবেন না। বিষয়টি সহজে মিটিয়ে ফেলা উচিত। যাঁরা ব্যবসা করছেন, তাঁদের জুনিয়রদের করা ভুলগুলিকে উপেক্ষা করতে হবে। এই দিন আপনার দীর্ঘ অমীমাংসিত কিছু কাজ সম্পন্ন হবে। যার কারণে আপনি খুশি হবেন। ছোট বাচ্চাদের সঙ্গে খেলতে গিয়ে আপনিও আপনার মানসিক চাপ ভুলে যাবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর