Fraud of money in the name of job

ব্যুরো নিউজ, ১২ ফেব্রুয়ারি: চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ এ যেনও নতুন নয়। সংবাদ মাধ্যম বা খবরের কাগজ খুললে এই ঘটনা রজকার ব্যপার হয়ে দাড়িয়েছে। প্রতিদিনই কোথাও না কোথাও এই ঘটনা ঘটেই চলেছে। আর আমদের সামনে উঠে আসছে সেই সব অভিযোগ। এবার ঠিক এমনই ঘটনার অভিযোগ উঠলো মুর্শিদাবাদের শক্তিপুর থানায়।

Advertisement of Hill 2 Ocean

জানা যায়, তারকনাথ মণ্ডল শক্তিপুর থানার পাঁচকেটিয়া অঞ্চলের বাসিন্দা। দিলীপ কুমার বিশ্বাস নামে এক ব্যক্তিকে তিনি তাঁর ছেলের চাকরির জন‍্য ৭০ লক্ষ টাকা দেন। তিনি জানান, অভিযুক্ত ব্যক্তি তার ছেলের হাতে চাকরীর নিয়োগপত্রও দেয়। কিন্তু সেই নিয়োগপত্র নিয়ে কাজে জয়েন করতে গেলে জানা যায় সেটি ভুয়ো। পুরো বিষয়টি জানতে পেরে তিনি ওই ব্যক্তির থেকে টাকা ফেরৎ চান। এরপরেই ঘটে বিপত্তি। টাকা ফেরত চাইলে অভিযুক্ত ওই ব্যক্তি তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন বলে অভিযোগ। এরপর তারকনাথ মণ্ডল শক্তিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

রূপনারায়ণের নৌকোডুবির ঘটনায় আরও ২ নিখোঁজের দেহ উদ্ধার

তদন্তে নেমে শক্তিপুর থানায় পুলিশ অভিযুক্ত ওই ব্যক্তির ফোন নম্বর ট্র্যাক করে। সেই তথ্য থেকে জানা যায়, তার লোকেশন টিটাগড়। অনবরত তার মোবাইলের লোকেশন ট্র্যাক করতে থাকে পুলিশ। এরপরই অভিযুক্ত দিলীপ কুমার বিশ্বাসকে টিটাগড় থেকে গ্রেফতার করে শক্তিপুর থানায় পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিলীপের বাড়ি নোওয়াপাড়া থানার বারাকপুরে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর