Five Maoists Killed

ব্যুরো নিউজ, ১৮ জুন : লোকসভা নির্বাচন শেষে মাওবাদী দমনে আরও কড়া পদক্ষেপ কেন্দ্রের। ছত্তিশগড়ের পর এবার ঝাড়খণ্ড। মাওবাদীদের সঙ্গে যৌথবাহিনীর গুলির লড়াইয়ে খতম ৫ মাওবাদী। গ্রেফতার হয়েছে ২ জন। শুধু তাই নয় মাওবাদীদের ডেরায় অভিযান চালিয়ে প্রচুর অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করেছে যৌথ বাহিনী।

অগ্নিবীরে বড় বদল! বদল হতে নাম, বাড়বে মেয়াদ! আর কী কী পরিবর্তন? 

ছত্তিশগড়ের পর ঝাড়খণ্ড বড় সাফল্য বড় সাফল্য যৌথ বাহিনীর

মাওবাদী দমনে ঝাড়খণ্ডের বিশেষ বাহিনী ‘জাগুয়ার’কে নিয়ে সিপিআই (মাওবাদী) শিবিরে হানা দেয় কেন্দ্রীয় বাহিনী। মাওবাদী স্কোয়াডের সদস্যরা যৌথবাহিনীর সামনাসামনি পড়ে যায়। বিপদ বুঝে ওরা গুলি ছুঁড়তে থাকে। যৌথবাহিনীও পাল্টা গুলি চালাতে থাকে। দুই পক্ষের গুলির লড়াইয়ে মৃত্যু হয় ৫ মাওবাদীর।

BJP Helpline

মাও শিবির থেকে উদ্ধার হয়েছে দুটি এসএলআর, একটি ইনসাস, একটি ৩০৩ রাইফেল। এছাড়া উদ্ধার হয়েছে দুটি বোল্ট অ্যাকশন রাইফেল, একটি নাইন এমএম পিস্তল, ১৩টি ডিটোনেটর। সেইসঙ্গে, নকশাল সাহিত্যের নথিপত্র এবং ওষুধ সহ বেশ কিছু জিনিসপত্র উদ্ধার হয়েছে। রবিবার রাতে চাইবাসা পুলিশ গোপন সূত্রে খবর পায়, মাওবাদীরা কোলহান রেঞ্জ এলাকায় নাশকতার ছক কষছে। ঝাড়খণ্ডের চাইবাসা জেলার পুলিশ ‘ঝাড়খণ্ড জাগুয়ার’ ও যৌথ বাহিনী মাওবাদীদের ওপর হামলা চালায়। সেই অভিযানেই সাফল্য পেল যৌথ বাহিনী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর