Loksabha 2024 Re-Poll

শর্মিলা চন্দ্র, ৩১ মে : সপ্তম দফা নির্বাচনের আগে কড়া পদক্ষেপ নির্বাচন কমিশনের। ওয়েব কাস্টিং বন্ধ থাকলে ভোট গ্রহণ হবে না, এমনই সিদ্ধান্তের কথা জানিয়েছে নির্বাচন কমিশন। অন্যদিকে ভোট গ্রহণের সময় যে ক্যামেরা চলছে সে বিষয়টি প্রিসাইডিং অফিসারকে নিশ্চিত করতে হবে বলেই জানিয়েছে কমিশন।

ফের পুলিশকে কড়া ভাষায় হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

ওয়েব কাস্টিং বন্ধ থাকলে দায় প্রিসাইডিং অফিসারের

উল্লেখ্য ষষ্ঠ দফা নির্বাচনে ওয়েব কাস্টিং বন্ধ রেখেই কেশপুর-সহ একাধিক বুথে ভোট হয়েছে বলে অভিযোগ বিজেপির। এই বিষয় বৃহস্পতিবার শুভেন্দু অধিকারী সহ বিজেপির প্রতিনিধি দল সিও-র সঙ্গে দেখা করেন। ষষ্ঠ দফায় তমলুকে তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের ওয়েব কাস্টিংয়ের তথ্য প্রকাশ্যে আসার পরই নড়েচড়ে বসেছে কমিশন। কারণ দিল্লি থেকে কমিশনের কাছে এই বিষয়ে রিপোর্ট তলব করা হয়েছে। আর এর পরেই সপ্তম দাফা নির্বাচনে ওয়েব ক্যাস্টিং নিয়ে পড়া মনোভাব নির্বাচন কমিশনের।

BJP Helpline

ওয়েব কাস্টিং বন্ধ থাকলে তার সমস্ত দায় যেমন প্রিসাইডিং অফিসারের। তেমনই কর্তব্যে গাফিলতি প্রমাণিত হলে ওই অফিসারকে বিরুদ্ধে তৎক্ষণাৎ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছে নির্বাচন কমিশন। তাকে পথ থেকে সরানো ছাড়াও তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে বলেও কমিশন সূত্রে খবর।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর