Ed Summon Rituparna

ব্যুরো নিউজ, ৩০ মে:  রেশন দুর্নীতি মামলার জল অনেক দূর গড়িয়েছে। আর এই রেশন দুর্নীতি মামলাতেই এখন জেলের ঘানি টানছেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এই  রেশন দুর্নীতির তদন্তে নেমেই উত্তাল হয়ে ওঠে সন্দেশখালি। কার্যত কেঁচো খুঁড়তে গিয়ে কেউটে সাপ এসেছে কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকদের হাতে। তবে এখনও নয়া নয়া মোড় নিচ্ছে সন্দেশখালির ঘটনা। এর মধ্যেই এবার রেশন দুর্নীতি মামলায় ইডি-র স্ক্যানারে অভিনেত্রী  ঋতুপর্ণা।

‘তৃণমূলের সব কাজে কাটমানি চাই’, রাজ্য সরকারকে নিশানা মোদীর

তবে ভোটের মধ্যেই একের পর এক মামলায় অভিযান চালাচ্ছে কেন্দ্রীয় এজেন্সি। গতকালই কয়লা পাচার মামলা ও নিয়োগ দুর্নীতি মামলায় তৃণমূল নেতা শওকত মোল্লা ও দেবরাজ চক্রবর্তীকে হাজিরার নির্দেশ দেয় সিবিআই। আর এবার রেশন দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হল অভিনেত্রী  ঋতুপর্ণা সেন গুপ্তকে।

BJP Helpline

জানা গিয়েছে, আগামী ৫ই জুন তাঁকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি অফিসে হাজিরা দিতে বলা হয়েছে। ইডি সূত্রে এও জানা গিয়েছে, রেশন দুর্নীতির টাকা অভিনেত্রীর সংস্থায় ঢুকেছে। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছে। তবে এর আগে রোজভ্যালি চিটফান্ড মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়। সে সময় তাঁর বিদেশ ভ্রমণের টাকার উৎস নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ কড়া হয়। আর এবার রেশন দুর্নীতি মামলায় তলব করা হল ঋতুপর্ণা সেন গুপ্তকে।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর