Donald Trump issue

ব্যুরো নিউজ, ৩১ মে : নিজের কেচ্ছায় মুখে চুন-কালি পড়ল ট্রাম্পের! এতো দিনধরে অভিযোগ ছিল যে, পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে অবৈধ সম্পর্কে ছিলেন ডোনাল্ড ট্রাম্প। তবে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে এই অবৈধ সম্পর্কের কথা যাতে প্রকাশ্যে না আসে সেজন্য ওই পর্নতারকাকে মোটা অঙ্কের টাকাও দিয়ে ছিলেন। আর সেই জল গড়ায় আদালত পর্যন্ত। এবার এই অভিযোগেই দোষী সাব্যস্ত হলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

দেশীয় প্রযুক্তিতে তৈরি রুদ্রম-২। কতটা শক্তিশালি এই ক্ষেপণাস্ত্র?

পর্নতারকার সঙ্গে যৌন সম্পর্ক আড়াল করতে তিনি যে মোটা টাকা ঘুষ দিয়েছিলেন সেই মামলাতেই গত বৃহস্পতিবার ট্রাম্পকে দোষী সাব্যস্ত করে নিউ ইয়র্ক জুরি আদালত। জানা গিয়েছে, ট্রাম্পের বিরুদ্ধে যে ৩৪টি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছিল তার প্রতিটিতেই দোষী সাব্যস্ত হয় ট্রাম্প।

আগামী নভেম্বরেই মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন।এয়ার তার ঠিক কয়েক মাস আগেই মুখে চুন-কালি পড়ল ট্রাম্পের! তবে, আদালত থেকে বেরিয়ে তাঁর বিরুদ্ধে সব অভিযোগ অস্বীকার করেছেন তিনি। ট্রাম্পের দাবি, এই রায় লজ্জাজনক। সম্পূর্ণ মিথ্যা ও প্রভাবিত। আগামী ৫ নভেম্বর প্রেসিডেন্ট নির্বাচনে ভোটারদের থেকেই আসল রায় মিলবে। অর্থাৎ নির্বাচনে নিজের জয় প্রসঙ্গে যথেষ্ট আশাবাদী তিনি।

BJP Helpline

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর