Doctors found 39 coins and 37 magnets

ব্যুরো নিউজ, ২৭ ফেব্রুয়ারি: নয়াদিল্লির বাসিন্দা ২৬ বছরের এক যুবকের কাণ্ডকারখানা তাক লাগিয়েছে চিকিৎসকদের। ওই যুবক জানতে পেরেছিল ‘জিঙ্ক’ জাতীয় মৌলে রয়েছে শারীরিক গঠনের বিশাল অবদান। আর এই জিঙ্ক জাতীয় মৌলের উপস্থিতি সবচেয়ে বেশি কয়েন ও চুম্বকের মধ্যে।

অস্ত্রপ্রচারে কী পাওয়া গেলো? 

প্রয়াত সমাজবাদি পার্টির প্রবীণ সাংসদ

সেই কারনেই সে খেতে শুরু করে একের পর এক কয়েন ও চুম্বক। ফলে একটা সময়ে সে অসুস্থ হয়ে পড়ে। পেটে শুরু হয় প্রচণ্ড ব্যথা। এরপর নয়াদিল্লির শ্রী গঙ্গা রাম হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে তার অন্ত্রে অস্ত্রপ্রচারের নির্দেশ দেন চিকিৎসকেরা।

coin incident

অস্ত্রপ্রচার করে রীতিমতো হতবাক হয়ে যান চিকিৎসকেরা। তার অন্ত্রের মধ্যে থেকে তাঁরা ৩৯ টি কয়েন ও ৩৭ টি চুম্বক বের করেন। এরপর সমস্ত বিষয়টি চিকিৎসকেরা ওই যুবকের পরিবারকে জানান। যুবকের পরিবারের বক্তব্য, বেশ কিছুদিন ধরে ওই যুবকের খিদে পেতো না। সে বমি করছিলো। তারপর সেই যুবকের এক্স রে করা হয়। সেই রিপোর্ট চিকিৎসকেদের হাতে তুলে দেন ওই যুবকের পরিবার। চিকিৎসকেরা সেই রিপোর্টে দেখেন কিছু গোল গোল জিনিসের আবছা ছায়া।

Advertisement of Hill 2 Ocean

এরপর যুবকের বডি স্ক্যান করার সিদ্ধান্ত নেন তাঁরা। স্ক্যান করে তাঁরা যা দেখতে পান তা দেখে তাদের চক্ষু চড়কগাছ। চিকিৎসকেরা তড়িঘড়ি ওই যুবকের অপারেশন করে তার অন্ত্র থেকে ১,২ ও ৫ টাকার মোট ৩৯ টি কয়েন ছিল ও ৩৭ টি চুম্বক বের করেন। আপাতত সেই যুবক সুস্থ রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর