show-cause-dileep ghosh

পুস্পিতা বড়াল, ২৬ মার্চ: ফের কুমন্তব্য দিলীপ ঘোষের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে বেশ কিছু বিতর্কিত মন্তব্য করেন দুর্গাপুরে প্রচারে গিয়ে। তবে এবার তৃণমূল কংগ্রেস দিলীপ ঘোষের মন্তব্যের প্রতিবাদ জানিয়ে গর্জে উঠল।

দমদমে সুজন-সৌগত-শীলভদ্রের দমদার লড়াই

তৃণমূল কংগ্রেস গর্জে উঠল দিলীপ ঘোষের বিরূদ্ধে

Advertisement of Hill 2 Ocean

দিলীপ নিজের নতুন কেন্দ্র বর্ধমান-দুর্গাপুরে পৌঁছে গিয়েছেন সোমবারই। আর দুর্গাপুরে চায়ের আড্ডায় জনসংযোগ সারেন দিলীপ মঙ্গলবার সকালেই। সেখানেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বেশ কিছু মন্তব্য করেন তিনি। এমনকি, তাঁকে মুখ্যমন্ত্রীর চোট নিয়েও বেশ কিছু বিতর্কিত মন্তব্য করতে শোনা যায়।

এ কী কাণ্ড! শতাব্দীর নামে গোবর!

সোশ্যাল মিডিয়ায় এই বক্তব্যের ভিডিয়ো শেয়ার করে তৃণমূল কংগ্রেসের তরফে তীব্র সমালোচনা করা হয়। এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের তরফে জানানো হয়, ‘এর আগে মা দুর্গাকে নিয়ে এহেন কিছু মন্তব্য করেছেন দিলীপ। এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়েও সেরকম মন্তব্য করলেন। আসলে তিনি নৈতিক ভাবে দেউলিয়া হয়েছেন।’ একজন মহিলাকে নিয়ে এহেন মন্তব্য অত্যন্ত ‘কুরুচিকর’ বলেই দাবি তৃণমূলের। তৃণমূল কংগ্রেসের এক্স হ্যান্ডেলে লেখা হয়, ‘বাংলার মহিলাদের জন্য একটুও সম্মান নেই দিলীপ ঘোষের। সেটা হিন্দু ধর্মের দেবীই হোক বা দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী।’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর