Dilip Ghosh_TMC Tactics

ব্যুরো নিউজ, ১৪ মে: চতুর্থ দফার নির্বাচনের দিন একের পর এক বিক্ষোভের মুখে পড়তে হয়েছে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে। নিজের সংসদীয় কেন্দ্রের সাতটি বিধানসভার মধ্যে তিনটির মধ্যে তাঁকে সীমাবদ্ধ থাকতে হয়েছে। আর তারই মধ্যে তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়তে হয়েছে তাঁকে। যাকে কেন্দ্র করে এদিন স্বাভাবিকভাবেই উত্তেজনার সৃষ্টি হয়। যদিও এই নিয়ে ভোটের পর দিন তৃণমূল কর্মীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন দিলীপ ঘোষ।

সন্দেশখালিতে কাদের উপর অত্যাচার হচ্ছে? কি বলছেন শুভেন্দু?

জয়ের ব্যাপারে নিশ্চিত বিজেপি প্রার্থী

অন্যান্য দিনের মতোই মঙ্গলবার প্রাতঃভ্রমণে বেড়িয়েছিলেন দিলীপ ঘোষ। যদিও এদিন তাঁর সঙ্গে কোনও বিজেপি কর্মী ও কার্যকর্তারা ছিলেন না। নিরাপত্তারক্ষীদের সঙ্গে নিয়েই জনসংযোগ সারতে দেখা যায় তাঁকে। আর তখনই তাঁকে নির্বাচনের দিন বিক্ষোভকে কেন্দ্র করে তৃণমূলের বিরুদ্ধে মুখ খুলতে দেখা যায়। উল্লেখ্য, সোমবার ভোটচলাকালীন মন্তেশ্বরের তুল্লা গ্রামে তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মীরা। এমনটাই অভিযোগ। তবে তৃণমূলের ‘ট্যাকটিক্স’-এর কারণেই কার্যত নির্বাচনের দিন তাঁকে তিনটি বিধানসভার কয়েকটি কেন্দ্রের মধ্যে আবদ্ধ থাকতে হয় বলে ক্ষোভ উগড়ে দেন দিলীপ ঘোষ।

BJP Helpline

অন্যদিকে, নির্বাচনের দিন বিক্ষোভ প্রসঙ্গে তৃণমূলকে নিশানা করে দিলীপ ঘোষ বলেন, ‘আর কী করবে? বুঝেছে, ভোট সব এদিকে আসছে। জেতার কোনও সম্ভাবনা নেই। তাই আমার গাড়িগুলোর উপর রাগ করে ভেঙে দিয়েছে। বর্ধমানে এত শান্তিপূর্ণ ভোট তো আগে হয়নি।’ তবে নির্বাচনের দিন তাঁকে যতই বিক্ষোভেরর মধ্যে পড়তে হোক না কেন, জেতার ব্যাপারে কিন্তু আত্মবিশ্বাসী বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর