BJP Dilip Ghosh

শর্মিলা চন্দ্র, ১ এপ্রিল: এবার নির্বাচন কমিশনের ক্ষোভের মুখে দিলীপ ঘোষ। নির্বাচনী প্রচারে বেরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে খুব মন্তব্য করায় নির্বাচন কমিশন দিলীপ ঘোষকে এবার তুলোধোনা করলো। নির্বাচনী প্রচারে বেরিয়ে এবার যথেষ্ট সাবধান হতে হবে, দিলীপ ঘোষের উদ্দেশ্যে এমনই মন্তব্য কমিশনের।

তৃণমূলের হাত ছেড়ে বিজেপির হাত ধরলেন বিমল গুরুং

Advertisement of Hill 2 Ocean
দিলীপকে সাবধানবাণী কমিশনের

উল্লেখ্য, গত মঙ্গলবার বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে প্রচারে বেরিয়ে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে দিলীপ ঘোষ বলেন, উনি গোয়ায় গিয়ে বলেন, ‘আমি গোয়ার মেয়ে’। ত্রিপুরায় গিয়ে বলেন, আমি ‘ত্রিপুরার মেয়ে’। আরে বাপ তো আগে ঠিক করুন। যার তার মেয়ে হওয়া ঠিক নয়। এরপরই নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তৃণমূল। দিলীপ ঘোষ কে শোকজ করে কমিশন। তিনি তার উত্তরও দেন।

সেই জবাবের ভিত্তিতেই সোমবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে চার পাতার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। সেই বিজ্ঞপ্তিতে জানানো হয়, দিলীপ ঘোষ যে ভাষায় কথা বলেছেন, তা নিম্ন রুচির ব্যক্তিগত আক্রমণ। সমাজে একজন মহিলা সর্বোচ্চ শ্রদ্ধার জায়গায় থাকেন। তাঁর উদ্দেশে এমন ভাষা ব্যবহার একেবারেই আদর্শ আচরণবিধি ভঙ্গ। কমিশন এর তীব্র নিন্দা করে। দিলীপ ঘোষের উদ্দেশে সতর্কবার্তা দিয়ে কমিশন জানিয়েছে, পরবর্তীতে কালে প্রকাশ্যে কথা বলতে হলে খুব সাবধান হতে হবে তাঁকে। এখন দেখার কমিশনের সাবধানবাণীর পর দিলীপ ঘোষ প্রচারে সংযত হন, নাকি স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিরোধীদের আক্রমণ শানাবেন? উত্তরটা সময় মিলবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর