Dilip Ghosh On BJP

ব্যুরো নিউজ, ৬ জুন : জেতা আসন হাতছাড়া হয়েছে বিজেপির। মূলত কেন্দ্র বদলেই যে এই বিপর্যয় বিজেপির তা কান পাতলেই শোনা যাচ্ছে। তবে আসন, পদ হারালেও নিজের দায়িত্ব থেকে কোনও ভাবেই সরছেন না দিলীপ ঘোষ। আর সে কথাই জানালেন তিনি।

জেলে থেকেই নির্বাচনে লড়াই! এবার সোজা লোকসভার অন্দরে খলিস্তানপন্থী নেতা

তাঁর আসন পরিবর্তনের পরও তাঁর মুখে দলের প্রতি অনুগত্যের কথাই শোনা গিয়েছে। তিনি বারবার জানিয়েছেন দল যা ভালো মনে করেছেন তাই করেছে। আর তিনিও নিজের কাজে কোনও ফাঁকি রাখতে চাননা। আর ভোটের ফলাফলের পর থেকেও তিনি বারবারই দলের কর্মীদের পাশে থাকার কথাই বলে গিয়েছেন।

BJP Helpline

দিলীপ ঘোষ এও জানিয়েছেন যে, মেদিনীপুর থেকে অনেক ফোন এসেছে। আর এই ফলাফলে যে সেখানকার মানুষের মন খারাপ তাও বলেছেন তিনি। তিনি এও বলেন, কর্মীদের মনোবল চাঙ্গা করতে হবে। অনেক বিজেপি কর্মী সমর্থকরা হিংসার ভয়ে লুকিয়ে আছেন। কেউ কেউ বাড়ি থেকে বের হতে ভয় পাচ্ছেন। তাঁদের সঙ্গেও দেখা করে তাঁদের মনোবল বাড়ানোর কথা বলেন। দিলীপ ঘোষ বলেন, আমি সব জেলায় যাব। কর্মীদের সঙ্গে কথা বলব। আগেও করেছি। আজ থেকেই আবার এই কাজ শুরু করছি। এমনটাই বলতে শোনা যায় তাঁকে।

দিলীপ ঘোষ এও জানান, তিনি রাজ্য সভাপতি থাকাকালীন পুরো রাজ্যে ঘুরতেন। দল আমাকে সেই দায়িত্ব দিক বা না দিক, আমার সেই একই ভূমিকা থাকবে। যতদিন আমি রাজনীতি করব আমার ভূমিকা পাল্টাবে না।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর