Dilip Ghosh_TMC Tactics

শর্মিলা চন্দ্র, ১৩ মে : নির্বাচনের দিনও স্বমেজাজে দেখা গেল দিলীপ ঘোষকে। বিজেপি প্রার্থীকে দেখে ‘জয় বাংলা’ স্লোগান দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পাল্টা তৃণমূলকে হুঁশিয়ারি দিতে ছাড়লেন না বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষ।

আর জেলে ফিরতে চান না কেজরীওয়াল। শোনালেন তিহাড়ে থাকার কাহিনী!

‘বাকি জীবনটা বাংলাদেশে কাটবে’

ভোটের দিন অর্থাৎ সোমবার সকালে ভোট চলাকালীন বিজেপি প্রার্থী বর্ধমানের রাজগঞ্জের বাজারে যান। অভিযোগ সেই সময় দিলীপ ঘোষকে দেখে তৃণমূল কর্মীরা ‘জয় বাংলা’ ধ্বনি দেয়। যদিও বিষয়টিকে খুব একটা গুরুত্ব দিতে নারাজ দিলীপ ঘোষ। তিনি একপ্রকার কটাক্ষ করেই বলেন, নিজের দলের প্রার্থীকে না পেয়ে তাঁকে দেখে উৎসাহিত হয়ে পড়েন তৃণমূল কর্মীরা। পাশাপাশি বাংলাদেশ পাঠানোর হুঁশিয়ারিও দেন তিনি। তাঁর দাবি, ‘বাকি জীবনটা বাংলাদেশে কাটবে। আমি তো ভালো বলেই মনে করছি। ওদের কোনও নেতা আসেন না। আমাদের লোকেরা ‘জয় শ্রীরাম’ বলে, কেউ ‘জয় হিন্দ’ বলেন। আমাকে দেখলে ওরা উৎসাহ পেয়ে ‘জয় বাংলা’ বলে। মজার জিনিস।’

BJP Helpline

অন্যদিকে দিলীপ ঘোষকে দেখে ‘জয় বাংলা’ ধ্বনি তোলার অভিযোগের ভিত্তি তৃণমূলের দাবি, এলাকায় তীব্র যানজট তৈরি হলে ওই ধ্বনি তোলেন কেউ। যদিও তৃণমূলের এই দাবিকেই কটাক্ষ করেছেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। নির্বাচনের দিন স্বাভিবক ভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাময়িক উত্তেজনা ছড়ায়। প্রসঙ্গত, কয়েকদিন ধরে দিলীপ ঘোষের একের পর এক তীর্যক মন্তব্যকে কেন্দ্র করে রাজ্য-রাজনীতি সরগম। কখনও নিশানা করেছেন তৃণমূল সরকারকে, কখনও নিশানা করেছেন সরাসরি পুলিশকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছে কমিশনেও। কিন্তু দিলীপ ঘোষ থামেননি। ভোটের দিনও বাংলাদেশ পাঠানোর হুঙ্কার শোনা গেল বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের গলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর