dhoni on london

ব্যুরো নিউজ, ২৪ মে :  চলতি আইপিএলেই দীনেশ কার্তিক যে শেষবারের মতো খেলছেন সে কথা আগেই জানিয়ে দিয়েছিলেন ক্রিকেটার। এলিমিনেটর রাউন্ডে রাজস্থান রয়্যালসের কাছে হেরে কেরিয়ার শেষ করেছেন তিনি। চলতি আইপিএল থেকে দীনেশ কার্তিক বিদায় নেওয়ার পর মহেন্দ্র সিং ধোনি কবে অবসর নিচ্ছেন সেই নিয়ে শুরু তীব্র জল্পনা। তারই মাঝে এবার অবসর গ্রহণের ইঙ্গিত দিলেন আরো এক ভারতীয় তারকা ক্রিকেটার।

শেখর ধাওয়ান এই আইপিএলে পাঁচটি ম্যাচে ১৫২ রান করেন

এবছর পাঞ্জাব কিংস এর অধিনায়ক ছিলেন শিখর ধাওয়ান। প্রথম পাঁচটি ম্যাচ খেলার পর চোট পাওয়ার কারণে বাদ পড়তে হয় তাকে। প্লে অফ ইউ ওঠার আগেই বিদায় নিতে হয় পাঞ্জাবকে। এরই মধ্যে জনপ্রিয় একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান। তবে কবে তিনি অবসর নিচ্ছেন সেই ব্যাপারে কিছু জানাননি ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার।

“ক্রিকেট এবং জীবন আমাদের কী শিখিয়েছে…” RCB-এর বিরুদ্ধে রোমাঞ্চকর আইপিএল জয়ের পর দলের প্রশংসায় সঞ্জু স্যামসন

শিখর জানিয়েছেন, “আমি একটা বিবর্তনের মধ্যে দিয়ে যাচ্ছি। এ বার আমার ক্রিকেট বিশ্রাম নেবে। জীবনের একটা নতুন অধ্যায় শুরু হতে চলেছে। একটা নির্দিষ্ট বয়স পর্যন্ত এক জন খেলতে পারে। হতে পারে এক বছর বা দু’বছর বা এক্সওয়াইজ়েড বছর পরে সেটা আমার কেরিয়ারে আসবে।” ক্রিকেটের পর তিনি ঠিক কি করতে চলেছেন সেই ব্যাপারে নিয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি শিখর ধাওয়ান। কতদিন পরে অবসর গ্রহণ করবেন সেটাও জানানি এই বাঁহাতি ব্যাটার।

শেখর ধাওয়ান এই আইপিএলে পাঁচটি ম্যাচে ১৫২ রান করেন। তারপর আর খেলতে পারেননি তিনি। চোট পেয়েছিলেন বলে আর খেলা হয়নি। কয়েকটি ম্যাচ পর তিনি আবার খেলবেন বলে শোনা গিয়েছিল। এবার কবে তিনি অবসর গ্রহণ করেন সেদিকেই নজর থাকবে ভক্তদের।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর