dhoni on london

ব্যুরো নিউজ, ২১ মে : শনিবার বেঙ্গালুরুর কাছে হার! তাতেই চেন্নাইয়ের আইপিএল অভিযান শেষ হয়েছে এই মরশুমের জন্য। বর্তমানে বাড়িতেই সময় কাটাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। কয়েকদিন বাড়িতে সময় কাটানোর পর লন্ডন যাবেন বলে জানা যাচ্ছে। শনিবার বেঙ্গালুরুর কাছে চেন্নাইয়ের লজ্জার পরাজয়ের পরদিন রাঁচিতে নিজের বাড়িতে ফিরে আসেন ধোনি।

বালি পাচারে আরও এক তৃণমূল নেতার নাম। তৃণমূলের ‘প্রভাবশালী’ ব্লক সহ-সভাপতি

চিকিৎসা করাতে মহেন্দ্র সিং ধোনি লন্ডনে যাবেন বলে খবর

চিকিৎসা করাতে মহেন্দ্র সিং ধোনি লন্ডনে যাবেন বলে খবর। তারপরে অবসর গ্রহণ করবেন কি করবেন না সেই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানাবেন বলে জানিয়েছেন তিনি। জানা গিয়েছে যে পেশিতে চোট পেয়েছেন তিনি।যদিও আইপিএল চলাকালীন সেই নিয়ে কোন খবর জানা যায়নি। এমনকি কোন ম্যাচে চোট পেয়েছেন সেটাও এখনো স্পষ্ট হয়নি। তবে আগামী কয়েকদিনের মধ্যেই তিনি লন্ডন যাচ্ছেন।

লন্ডন থেকে চিকিৎসা করিয়ে ফেরার পর শরীর সুস্থ হয়ে উঠলে অবসর গ্রহণ করা নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিতে পারেন মহেন্দ্র সিং ধোনি। ঘনিষ্ঠ সূত্রের খবর,”ধোনির পেশি ছিঁড়েছে। আইপিএলে সে কারণে বেশ কষ্ট পেতে দেখা গিয়েছে। তার চিকিৎসা করাতেই লন্ডন যেতে পারে ধোনি। পুরোপুরি ফিট না হলেও ধোনি এখনও ক্রিকেট খেলা চালিয়ে যেতে চায়। চিকিৎসার পর পুরোপুরি ঠিক হতে পাঁচ-ছ’মাস লাগবে ধোনির। তার পরেই অবসর নিয়ে সিদ্ধান্ত নেবে।”

প্রসঙ্গত উল্লেখ্য, গতবছর আইপিএলের পর হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল মাহির।দুর্ঘটনার পর ঋষভ পন্থের অস্ত্রোপচার করেছিলেন দীনশ পারদিওয়ালা তিনিই ধোনির অস্ত্রোপচার করেন। আগেরবার আইপিএলের বাঁ পায়ে মোটা ব্যান্ডেজ লাগিয়ে খেলেছিলেন ধোনি। চোট পাওয়া সত্ত্বেও খেলে গিয়েছিলেন। এবারও সেই একই জিনিস পরিলক্ষিত হল।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর