dev-abhishek-roadshow

ব্যুরো নিউজ, ৭ এপ্রিল: দেবের সমর্থনে প্রচারে নামলেন ‘যুবরাজ’। এদিন দেবের সমর্থনে ঘাটালে রোড-শো করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের তিন নেতাকে নোটিশ এনআইএ-র

Advertisement of Hill 2 Ocean

২০২৪ সালে ভারতে ১৮ তম লোকসভা নির্বাচন। ভারতের ৫৪৩ টি লোকসভা কেন্দ্রের অন্যতম ঘাটাল লোকসভা কেন্দ্র। এটি পশ্চিমবঙ্গ রাজ্যের ঘাটাল অঞ্চলে অবস্থিত। ৩২ নম্বর ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্গত পশ্চিম মেদিনীপুর জেলার ছটি বিধানসভা কেন্দ্র এবং পূর্ব মেদিনীপুর জেলার একটি বিধানসভা কেন্দ্র আছে। বিধানসভা কেন্দ্রগুলি হল পাঁশকুড়া পশ্চিম, সবং, পিংলা, ডেবরা, দাশপুর, ঘাটাল (তফসিলি জাতি ),কেশপুর( তফসিলি জাতি)।

বৃষ্টিস্নাত বঙ্গে স্বস্তির আবহেই ভোট ময়দানে নায়ক-যুবরাজ

২০১৯ সালে ১৭ তম লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয়ী প্রার্থী ছিলেন অভিনেতা দেব ওরফে দীপক অধিকারী। সেবার ৭ লক্ষ ১৭ হাজার ৯৫৯টি ভোট পেয়েছিলেন তিনি। বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে হারিয়ে ভোটে জয়ী হয়েছিলেন দেব। তবে এবার দেবের বিপরীতে বিজেপির হয়ে লড়ছেন আরও এক তারকা মুখ হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণ৷ আর অভিনয় জগতের সহকর্মীর সঙ্গে রাজনীতির লড়াই এই প্রথমবারই লড়বেন দুই তারকা। ফলে সিনেমার ‘অ্যাক্সানের’ মতোই যে এই ‘ভোট যুদ্ধ’ যে দমদার হতে চলেছে সেই আঁচই পাচ্ছে রাজনৈতিক বিশ্লেষকরা।

ব্রিগেডের সভা থেকে ৪২ প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর ময়দানে তোরজোড়ের সঙ্গে নেমে পড়েছে সকলেই। রোদে পুড়ে প্রচার চালাচ্ছেন জমিয়ে। তেমনই বৃষ্টিস্নাত বঙ্গে আজ স্বস্তির আবহাওয়াতেই ভোট ময়দানে নামলেন নায়ক ও যুবরাজ। একই সঙ্গে একই গাড়িতে রোড -শোও করলেন দাপটের সঙ্গে।

কিন্তু লোকসভা নির্বাচনের আগেই দেবের মুখে শোনা গিয়েছিল রাজনীতি থেকে বিদায়ের সুর। কিন্তু পড়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে অবশ্য সে বরফ গলে। এরপরেই ঘাটাল থেকে লোকসভা লড়ার টিকিট পান দেব। আর আজ ভোট প্রচারে দেবের পাশেই দেখা যায় অভিষেককে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর