Shuvendu Adhikari

ব্যুরো নিউজ, ২১ মার্চ: নেতাজি নগরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে ৩১ বছর বয়সী এক যুবক। সেই যুবকের মৃত্যু নিয়ে ইতিমধ্যেই রাজনীতির রং লেগেছে। ঘটনায় মৃতর পরিবার স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি দেবাশিস দাসগুপ্ত নামে ওই যুবক দীর্ঘ দিন ধরে CAA আতঙ্কে ভুগছিলেন। আর তার জেরেই আজ বৃহস্পতিবার ওই যুবক তার মামার বাড়িতে আত্মহত্যা করে।

প্রকাশ করা হল ISF-এর প্রার্থী তালিকা

আজ নেতাজি নগরে মামার বাড়িতে ঝুলন্ত অবস্থায় মেলে ওই যুবকের দেহ। তার পরিবারের দাবি, দেবাশিস দাসগুপ্তর মা – বাবার পর্যাপ্ত নথি নেই। সেই কারনে নাগরিকত্ব হারাতে পারে ওই যুবক। আর এই আতঙ্কে ভুগছিলেন দেবাশিস। মানসিক ভাবেও ওই যুবক যথেষ্ট ভেঙে পরেছিলেন বলে জানান মৃতর পরিবার।

Advertisement of Hill 2 Ocean

প্রচারে নেমে অধিরের গড় থেকেই অধিরকে চ্যালেঞ্জ ইউসুফ পাঠানের

তার দেহ উদ্ধার করে স্থানীয় সোনারপুর গ্রামীণ জাস্পাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে জানায় চিকিৎসকরা। এরপরই তার পরিবার জানায়, এনআরসি নিয়ে বহু দিন ধরেই আতঙ্কে ছিল। তাই আতঙ্ক থেকেই এই সিদ্ধান্ত। এক্ষেত্রে কেন্দ্র সরকারের CAA লাগু করাকে কাঠগড়ায় তুলেছে তৃণমূল নেতৃত্ব। ইতিমধ্যে দেবাশিস দাসগুপ্তর আধার কার্ড ও এই ঘটনার তদন্তের আবেদন জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্টও করে তৃণমূল শিবির।

তবে এই ঘটনায় রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী জানিয়েছেন, এসব তৃণমূল কংগ্রেসের রাজনীতি। এর পাশাপাশি ওই যুবকের মৃত্যুর ঘটনায় শোকার্ত হয়ে তিনি বলেছিন,  আসল কারন না জেনে মন্তব্য করব না। তবে ওই যুবকের মৃত্যুতে যা অভিযোগ করা হচ্ছে তার কোনও যোগ রয়েছে বলে আমি মনে করিন আবলে সাফ জানিয়েছেন শুভেন্দু। তৃণমূল কংগ্রেস লোকসভা ভোটে ব্যপকভাবে হারবে। তাই যে কোনও খড়কুটো ধরে তারা বাঁচতে চাইছে। এই ঘটনার সঙ্গে CAA-এর কোনও সম্পর্ক নেই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর