today rashifal

ব্যুরো নিউজ, ৪ মে:আজ শনিবার ঋতুরাজের আশীর্বাদের হাত থাকবে এই ৪ রাশির ভাগ্যের উপর, দূর হবে সকল পারিবারিক সমস্যা

সন্ধ্যের খাবার নিয়ে নিয়ে চিন্তিত? নির্দ্বিধায় বানিয়ে ফেলুন পিনাট বাটার কুকিজ!
কেমন কাটবে আপনার আজকের দিনটি?

মীন: ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। চলমান আদালতের মামলায় সাফল্য পাবেন। কৃষি কাজে নিয়োজিত ব্যক্তিরা সরকারি সাহায্য পাবেন। চাকরিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। সামাজিক কাজে সক্রিয় ভূমিকা রাখবে। রাজনীতিতে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে। ব্যবসায় নতুন চুক্তি লাভজনক প্রমাণিত হবে। জনসংযোগের মাধ্যমে সুনাম বাড়বে। নতুন নির্মাণ এবং ঈশ্বর দর্শনের ইচ্ছা প্রবল হবে। ব্যর্থতার মাঝে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অপ্রয়োজনীয় লাভের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ: আজকের দিনটি প্রয়োজনীয় কাজের তালিকা তৈরি করে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য হবে। আপনি যদি আপনার কাজে মনোযোগ না দেন তবে আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি আটকে যেতে পারে। আপনার সন্তান আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে। মায়ের কোনো পুরনো রোগ আবার দেখা দিতে পারে। এতে আরাম করবেন না। আজ আপনার মনে প্রতিযোগিতার অনুভূতি থাকবে। আপনার পরিবারের বয়স্ক সদস্যরা যদি আপনাকে কোনো পরামর্শ দেন, তাহলে আপনাকে অবশ্যই তা বাস্তবায়ন করতে হবে। ভ্রমণের সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন।

মকর: জমি সংক্রান্ত কাজে নিযুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন লোকের সহযোগিতা ও সাহচর্য থাকবে। কঠোর পরিশ্রমের পর কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। আপনার কথা ও রাগ নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসায় কঠোর পরিশ্রম করেও প্রত্যাশিত সাফল্য না পাওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। কৃষিকাজ বা পশুপালনে নিয়োজিত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। চাকরির জন্য যেতে হবে দূর দেশে বা বিদেশে।

ধনু: আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। আপনাদের একসাথে বসে পারিবারিক বিবাদ মেটানোর চেষ্টা করতে হবে। আপনি কোন বহিরাগত পরামর্শ করা উচিত নয়. আপনাকে অপরিচিত লোকদের থেকে দূরত্ব বজায় রাখতে হবে, অন্যথায় তারা আপনার অসহায়ত্বের সুযোগ নিতে পারে। কোনও বিষয়ে আপনার স্ত্রীর সাথে আপনার তর্ক হতে পারে, যার কারণে আপনার সম্পর্কের মধ্যে একটি উল্লেখযোগ্য ফাটল হতে পারে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর