Rahul candidate on raybareli

ব্যুরো নিউজ, ২ মে : আমেঠী ও রায়বরেলিতে দাঁড়াবে গান্ধী পরিবার? চলছে লোকসভা নির্বাচন। আর এরই মধ্যে রায়বরেলি এবং অমেঠির কংগ্রেস প্রার্থী নিয়ে এখনও রয়েছে ধোঁয়াশা। সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি পোস্টে দেখা গিয়েছে কংগ্রেসের প্রার্থীতালিকা। আর সেই প্রার্থীতালিকাতেই দেখা গিয়েছে, অমেঠি থেকে দাঁড়াচ্ছেন রাহুল গান্ধী এবং রায়বরেলি থেকে প্রিয়াঙ্কা গান্ধী। আর এই পোস্ট ভাইরাল হতেই তুঙ্গে উঠেছে চর্চা।  যদিও গতকাল রায়বরেলি এবং অমেঠির প্রার্থী নিয়ে মুখ খোলেন জয়রাম রমেশ।

আজই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

লোকসভা নির্বাচনের  উত্তর প্রদেশের দুটি অন্যতম গুরুত্বপূর্ণ আসন হল আমেঠী ও রায়বরেলি। আমেঠী ও রায়বরৈলিতে কংগ্রেসের শক্ত ভিত থাকলেও,  গত লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী স্মৃতি ইরানির কাছে হার স্বীকার করতে হয় রাহুলকে। রায়বরেলিতে সনিয়া গান্ধী জিতলেও, এবারের নির্বাচনে তিনি লড়বেন না বলেই সিদ্ধান্ত। তবে এবার কি সএই জায়গায় দেখা যাবে সোনিয়া কন্যা প্রিয়াঙ্কাকেই? তা নিয়েই তৈরি হয়েছে জল্পনা।

অমেঠি এবং রায়বরেলির আসন দু’টিতে এখনও প্রার্থীদের নাম ঘোষণা করেনি কংগ্রেস। এদিকে ভাইরাল হওয়া সেই পোস্টটির তথ্য যাচাই করে দেখা গিয়েছে, সেটি আসলেই ভুয়ো। আর তা নিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক জয়রাম রমেশ  আগামী ২৪ ঘণ্টার মধ্যেই এই জল্পনার অবসান হবে বলে জানিয়েছেন। তিনি বলেন, দলের মুখ্য নির্বাচন কমিটি দলের সভাপতি মল্লিকার্জুন খাড়্গেকেই দায়িত্ব দিয়েছে এই দুই আসনে প্রার্থী বাছাই করার। তিনিই আগামী ২৪ ঘণ্টার মধ্যে আমেঠী ও রায়বরৈলির প্রার্থীর নাম ঘোষণা করবেন। অর্থাৎ আজই দুধ কা দুধ পানি কা পানি হয়ে যাবে সব। আজই বড় ঘোষণা কংগ্রেসের।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর