collapses-gate-near-jawaharlal-nehru-stadium-8-injured

ব্যুরো নিউজ, ১৭ ফেব্রুয়ারি: দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামের গেটের বাইরে ঘটলো অঘটন। অস্থায়ী কাঠামো ধসে পড়ায় আহত বেশ কয়েকজন।

পুড়ে ছাই মুম্বইয়ের বস্তি

জানা গিয়েছে, দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামের ২ নম্বর গেটের কাছে লনে কাজ চলছিল,  তখনই আচমকা ঘটে দুর্ঘটনা। কাজ করার জন্য তৈরি করা হয়েছিল অস্থায়ী কাঠামো। হঠাৎ করেই ওই অস্থায়ী প্যান্ডেলের একাংশ ভেঙে পড়ে। স্টেডিয়ামের প্রবেশপথের কাছে ঘটে এই দুর্ঘটনা। জানা যায়, অস্থায়ী ওই কাঠামো ভেঙে পড়ার দরুন আহত হয়েছে প্রায় ৮ জন। তবে হতাহতের কনও খবর মেলেনি। দমকল কর্মীদের একটি টিম ঘটনাস্থলে রয়েছে। ঘটনায় অনুসন্ধান অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। 

দিল্লি ফায়ার সার্ভিস সহ জরুরী পরিষেবাগুলি ঘটনাস্থলে রয়েছে এবং উদ্ধার অভিযান চালাচ্ছে। দক্ষিণ দিল্লির জেএলএন স্টেডিয়ামে ধসে পড়া ওই অস্থায়ী কাঠামোর ধ্বংসস্তূপের নিচে অন্তত 10-12 জন আটকে রয়েছে বলে মনে করা হচ্ছে। পুলিশ কর্তার জানিয়েছে, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য এইমস ট্রমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
একজন নিরাপত্তারক্ষী জানিয়েছেন যে, শ্রমিকরা যখন দুপুরের খাবারের বিরতিতে ছিল তখন প্যান্ডেলটি ভেঙে পড়ে তাই একটি বড় বিপর্যয় এড়ানো গেছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর