CLOSE Priyanka Chopra's Restauran

লাবনী চৌধুরী, ২১ জুন: আগামী ৩০ জুন বন্ধ হতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার এককালীন রেস্তোরাঁ ‘সোনা’। ২০২১ সালে খোলা হয়েছিল এই রেস্তোরাঁ। তবে, গত বছর আগস্ট মাসেই পিপল ম্যাগাজিনের প্রতিবাদনে দাবি করা হয় যে, প্রিয়াঙ্কা চোপড়া আর SONA- র সাথে যুক্ত নয়। এরপরই বন্ধ হওয়ার পথে রেস্তোরাঁ ‘সোনা’। 

দুদিনের ভারত সফরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা

২০২১ সালে নিউ ইয়র্কে খোলা হয়েছিল SONA. ভারতীয় খাবার পরিবেশনের জন্য পরিচিত ছিল প্রিয়াঙ্কার রেস্তোরাঁটি। প্রিয়াঙ্কা চোপড়া প্রতিষ্ঠানের সঙ্গে  তাঁর অংশীদারিত্ব শেষ করার প্রায় এক বছরের মাথায় রেস্তোরাঁ দরজা বন্ধ হতে চলেছে। 

সোনার সহ-প্রতিষ্ঠাতা এবং প্রিয়াঙ্কা চোপড়ার বন্ধু মনীশ কে গোয়াল বলেছেন, এমন একজন তারকার সাথে কাজ করার স্বপ্ন সত্যি হয়েছে। তাঁর অংশীদারিত্ব এবং সমর্থনের জন্য তিনি কৃতজ্ঞ বলে জানিয়েছেন মনীশ কে গোয়াল।  
BJP Helpline

এদিকে, প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে অস্ট্রেলিয়ায় তার আসন্ন হলিউড ছবি দ্য ব্লাফের শুটিংয়ে ব্যস্ত। ছবিতে কার্ল আরবানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রিয়াঙ্কা। এছাড়াও, বিশ্ব তারকা সম্প্রতি হেডস অফ স্টেটের শুটিং সেরেছেন। ইলিয়া নাইশুলারের এই চলচ্চিত্রটিতে ইদ্রিস এলবা, জন সিনা এবং জ্যাক কায়েদও প্রধান চরিত্রে অভিনয় করেছেন। তবে প্রিয়াঙ্কা চোপড়া এই প্রতিষ্ঠানের সঙ্গে তাঁর অংশীদারিত্ব ছাড়ার প্রায় এক বছরের মাথায়ই বন্ধ হতে চলেছে রেস্তোরাঁ। আর এই খবর সমাজমাধ্যমে প্রকাশ করতে ঝড় উঠেছে। অনেকেই এই খবরে দুঃখ প্রকাশ করেছেন। অনেকেই রেস্তরাঁটির বন্ধ হয়ে যাওয়ার কারনও জানতে চেয়েছেন। 

গত বুধবার রেস্টুরেন্টের পক্ষ থেকে অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে একটি  পোস্ট করা হয়। যেখানে লেখা ছিল, ৩ বছর পর বন্ধ হতে চলেছে SONA. যারা আমাদের সঙ্গে ছিলেন তাঁদের সকলকে আমরা অপরিসীম কৃতজ্ঞতা জানাই। আপনাদের  সুস্বাদু খাবার পরিবেশন করা আমাদের সর্বশ্রেষ্ঠ সম্মান। আগামী ৩০ জুন রবিবার সোনায় শেষ বারের মত খাবার পরিবেশন করা হবে। এছাড়াও ক্যাপশ্যানে ছিল ‘We’ll miss you. Come on by for one final hurrah’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর