recharge plan

ব্যুরো নিউজ,১৩ জুলাই: হাতের মোবাইল ফোন ছাড়া আর এক মুহূর্ত চলার জো নেই। এখন আর শুধু বিলাসিতার ডিভাইস নয় এটি, খুবই গুরুত্বপূর্ণ গ‍্যাজেট। মোবাইল ফোন ছাড়া চলা মুশকিল। আর সেই মোবাইল ফোনের রিচার্জের দর এই মুহূর্তে একেবারে জেট গতিতে বেড়ে গিয়েছে। ৩ জুলাই ২০২৪ থেকে সমস্ত টেলিকম কোম্পানিগুলো এক ধাক্কায় মোবাইল ফোন রিচার্জ এর দাম অনেকটাই বাড়িয়ে দিয়েছে। ফলে টান পড়েছে সাধারণের পকেটে। এবার এর মধ্যে থেকেই খুঁজে নিন আপনার সামর্থ্য অনুযায়ী কোনো একটি চিপেস্ট রিচার্জ প্ল্যান।

http://দরকার নেই ডিগ্রি, যেতে হবে না অফিসে, ঘরে বসেই রোজগার করতে পারেন মোটা অঙ্কের টাকা, কীভাবে, দেখুন

Jio,VI, Airtel কার রিচার্জ প্ল‍্যানে কি সুবিধা:

Vodafone Idea, Reliance Jio, Bharti Airtel সব টেলিকম কোম্পানিগুলো যেন দাম বাড়ানোর প্রতিযোগিতা শুরু করেছে। আমাদের দেশে অধিকাংশ মানুষ মোবাইল রিচার্জ করেন মান্থলি প্ল্যান অনুযায়ী। প্রতিদিন ১.৫ জিবি ডেটাযুক্ত প্ল্যান পছন্দ করেন বেশিরভাগ মানুষ। এবার দেখা যাক, কোন কোম্পানি এই সুবিধা দিয়ে কত সস্তায় মোবাইল রিচার্জ প্ল্যান দিচ্ছে? ভারতী এয়ারটেল আর ভোডাফোন আইডিয়া ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটিতে ১.৫ জিবি Data দিচ্ছে। গ্রাহকরা আনলিমিটেড কলিং এর সুবিধা পাচ্ছেন। প্রতিদিন ১০০ টি করে SMS-এর সুবিধা পাবেন। এয়ারটেলের অফারে wink music এবং হ্যালো টিউন পাবেন। আর VI এর অফারে Binge All Night আর Weekend ডেটা রোল ওভার পাবেন। তবে VI এক্সট্রা 2 GB Backup Data দিচ্ছে।

বাংলার একী হাল?জেলাগুলোতে পড়ে রয়েছে কয়েকশো কোটি টাকা, অথচ কাজ নেই গ্রামবাংলায়, উঠছে প্রশ্ন

এবার দেখা যাক, অধিকাংশ মানুষের ব্যবহার করা যে টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও, তার প্ল্যান এর দাম কত? Jio ১৮ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি ডেটা প্যাকের সুবিধা দেওয়া মোবাইল রিচার্জ প্ল্যান এর দাম নিচ্ছে ১৯৯ টাকা। আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধা থাকছে। জিও ২৩৯ টাকার একটি মোবাইল রিচার্জ প্ল্যান দিচ্ছে। তাতে ২২ দিনের জন্য গ্রাহকরা ১.৫ জিবি ডেটা পাবেন। এতে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধা পাবেন। আর জিওর গ্রাহকরা, Jio TV, Jio Cinema Basic এবং Jio Cloud-এর পরিষেবা পাচ্ছেন। এবার আপনার পছন্দমত চিপেস্ট মোবাইল রিচার্জ প্ল‍্যান খুঁজে নিন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর