Chandrababu Naidus property

ব্যুরো নিউজ, ৮ জুন : ভোটের ফল ঘোষণা হতেই কোটি কোটি টাকার সম্পত্তি বাড়ল টিডিপি নেতা চন্দ্রবাবু নাইডুর স্ত্রীর। রাতারাতি ৫৩৫ কোটি টাকার সম্পত্তি বাড়ল নারা ভুবনেশ্বরীর।

কীভাবে হল লক্ষ্মী লাভ?

লোকসভা ও অন্ধ্র প্রদেশের বিধানসভা নির্বাচন এই দুই  নির্বাচনেই ভালো ফল করেছে টিডিপি। স্থায়ী সরকার পেয়ে আগামী ১২ জুন মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিতে চলেছেন টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু। আর ভোটের এই ফলাফলের প্রভাব দেখা গেল নাইডুর শেয়ারেও।

BJP Helpline

চন্দ্রবাবু নাইডুর সংস্থা হেরিটেজ ফুডস। এদের মূলত দুটি শাখা রয়েছে, যেখানে ডেয়ারি প্রোডাক্ট যেমন- দুধ ও দুগ্ধজাত পণ্য পাওয়া যায় অন্ধ্র প্রদেশ, তেলঙ্গানা, কর্নাটক, কেরল, তামিলনাড়ু, মহারাষ্ট্র, ওড়িশা, দিল্লি, হরিয়ানা, উত্তর প্রদেশ, রাজস্থান ও উত্তরাখণ্ডে। অপরটি পুনর্নবীকরণযোগ্য শক্তি।

মমতার বিরুদ্ধে বিস্ফোরক অধীর! সাম্প্রদায়িক মেরুকরণের অভিযোগে কড়া বার্তা মমতাকে

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের আগের দিন অর্থাৎ ৩ জুন এই সংস্থার স্টকের মূল্য ছিল ৪২৪ টাকা। আর ভোটের ফল প্রকাশ হতেই বদলে গেল ‘খেলা’। এক ধাক্কায় শেয়ার দর বেড়ে দাঁড়াল ৬৬১ টাকা ২৫ পয়সায়। এদিকে চন্দ্রবাবু নাইডুর স্ত্রী নারা ভুবনেশ্বরী ওই সংস্থার অন্যতম শেয়ারহোল্ডার। তাঁর নামে মোট ২ কোটি ২৬ লক্ষ ১১ হাজার ৫২৫টি স্টক রয়েছে। আর ভোটের ফল প্রকাশ হতেই সংস্থার শেয়ারদর বাড়ায় চন্দ্রবাবুর স্ত্রী নারা ভুবনেশ্বরীর সম্পত্তি আরও ৫৩৫ কোটি টাকা বাড়ল। মাত্র ৫ দিনেই নাইডুর সংস্থা হেরিটেজ ফুডস-এর শেয়ারের দাম ৫৫ শতাংশ বেড়েছে।

সুর নরম মুইজ্জুর! ‘ভারত বিরোধী’ মুইজ্জুই আসছেন ভারতে

তবে শুধু তাঁর স্ত্রী নয় চন্দ্রবাবু নাইডুর ছেলেরও ১,০০,৩৭,৪৫৩টি শেয়ার রয়েছে ফলে তাঁর সম্পত্তিও ২৩৭.৮ কোটি টাকা বেড়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর