cbi-investigates-kolkata-police-commissioner-binit-goyal-in-tilotama-case

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:কলকাতার টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের গ্রেফতারির পর আরজি করে ধর্ষণ এবং খুন কাণ্ডে সিবিআই নতুন করে তদন্ত শুরু করেছে। এখন সিবিআইয়ের নজর কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল-এর দিকে। সূত্রের খবর অনুযায়ী, সিবিআই সিপি বিনীত গোয়েলকে তলব করার প্রস্তুতি নিচ্ছে। মঙ্গলবার সুপ্রিম কোর্টে শুনানি শেষে সিপি বিনীত গোয়েলকে তলব করা হতে পারে বলে জানা গেছে।

সিজিও থেকে টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ ও সন্দীপকে গ্রেফতার: সিবিআইয়ের তদন্তে নতুন মোড়

সিজিও কমপ্লেক্সে রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়েছে

শনিবার আরজি করে ধর্ষণ এবং খুন কাণ্ডে টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করা হয়। সিবিআই জানিয়েছে, অভিজিৎকে কর্তব্যে গাফিলতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তাদের দাবি, অভিজিৎ মণ্ডল ইচ্ছাকৃতভাবে গাফিলতি করেছেন এবং তদন্তে কিছু মানুষকে ভুল পথে পরিচালিত করেছেন। এরই মধ্যে অভিজিতকে সিজিও কমপ্লেক্সে রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে।অভিজিত মণ্ডলের বয়ানে বেশ কিছু ফাঁক ফোকর ও অসঙ্গতি রয়েছে। তা্র কল রেকর্ড এবং অন্যান্য সাক্ষীদের বয়ানের মধ্যে পার্থক্য দেখা গেছে। সিবিআই দাবি করছে, কলকাতা পুলিশের ইন্সস্টিটিউশন্যাল হেড হিসেবে বিনীত গোয়েলের এই বিষয়গুলোর প্রতি নজর দেওয়ার কথা ছিল। সিবিআই-এর হাতে একটি কল রেকর্ড রয়েছে, যেখানে সিপি বিনীত গোয়েল ও অভিজিৎ মণ্ডলের কথোপকথন রয়েছে। তবে, অভিজিৎ এ বিষয়ে প্রশ্ন এড়িয়ে গেছেন।

দিল্লির মুখ্যমন্ত্রী পদ ছাড়বেন অরবিন্দ কেজরীওয়াল: নির্বাচনের আগে নতুন ঘোষণা

১৪ অগস্ট রাতে আরজি কর হাসপাতালে ভাঙচুরের সময় সিপি বিনীত গোয়েল বলেছিলেন, “আমরা কোনও কিছু ভুল করিনি। আমি আমার অন্তর থেকে বলছি, আমরা কাউকে বাঁচানোর চেষ্টা করছি না। যদি সিবিআই প্রমাণ করতে পারে, আমি কিংবা আমার টিমের কেউ কাউকে আড়াল করার চেষ্টা করছি, তথ্য প্রমাণ লোপাটের চেষ্টা করছি, আমাদের দায় থাকবে।” তবে, সিবিআইয়ের তদন্তে এখন নতুন মাত্রা যুক্ত হয়েছে এবং সিপি বিনীত গোয়েলকে নিয়ে সম্ভাব্য তলবের প্রস্তুতি চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর