cbi-custody-sandeep-ghosh-abhijit-mandal-tilotama-case

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:মঙ্গলবার শিয়ালদহ আদালতে তিলোত্তমা ধর্ষণ ও খুনের মামলায় নতুন মোড় নিল। সিবিআই-এর আইনজীবী আদালতে দাবি করেছেন যে, সন্দীপ ঘোষ এবং টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের মধ্যে কথোপকথনের প্রমাণ তাদের হাতে এসেছে। এই কথোপকথনের মধ্যে কোনো ষড়যন্ত্র রয়েছে কিনা তা যাচাই করতে সিবিআই সন্দীপ এবং অভিজিৎকে মুখোমুখি জেরা করতে চাইছে।

জুনিয়র চিকিৎসকদের আন্দোলনে নতুন মোড়: সুপ্রিম কোর্টে লড়বেন ইন্দিরা জয় সিংহ

‘আমরা সত্যি সামনে আনতে চাই’

সিবিআই-এর আইনজীবী জানান, “আমরা পেয়েছি যে CDR-এ সন্দীপের সঙ্গে অভিজিৎ মণ্ডলের কথোপকথন রয়েছে। এতে ষড়যন্ত্রের সম্ভাবনা থাকতে পারে। আমরা সত্যি সামনে আনতে চাই।” সিবিআই আরও দাবি করে, অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করার পরেও তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে, যেমন সময়মতো রিপোর্ট না দেওয়া ও প্রমাণ লোপাট করার অভিযোগ।অভিজিৎ মণ্ডলের আইনজীবী পাল্টা যুক্তি দেন, “অভিজিতের বিরুদ্ধে গ্রেফতারির যেসব ধারা প্রযোজ্য, সেগুলো জামিনযোগ্য। তিনি সব নোটিস পেয়েছেন এবং মেডিকেল লিভেও উপস্থিত হয়েছেন। গ্রেফতারির জন্য এমন কোনো নতুন প্রমাণ পাওয়া যায়নি।” তিনি আরও বলেন, “গ্রেফতারির মেমো পরিবারের কাছে দেওয়া হয়নি এবং গ্রাউন্ড অ্যারেস্টও জানানো হয়নি। আমি পাবলিক সার্ভেন্ট হিসেবে জামিন চাইছি।”

জামিন মেলেনি কলতান দাশগুপ্তের: ২১ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশি হেফাজত

সিবিআই-এর আইনজীবী বলেন, “আমরা অভিজিৎকে অভিযুক্ত হিসেবে মনে করছি না। তবে মূল মামলার তদন্তের জন্য তিন দিনের হেফাজত চাইছি।” সিবিআই আরও দাবি করে, “এই ঘটনাকে প্রথমে আত্মহত্যা হিসেবে দেখানো হয়েছিল, কিন্তু পরে বোঝা যায় যে এটি শারীরিক হেনস্থার ঘটনা। অনেক সময় বিলম্বিত এভিডেন্স বাজেয়াপ্ত করা হয়েছে। সন্দীপ ঘোষ হাসপাতালের প্রধান হিসেবে নিয়ম মেনে চলেননি।”অভিজিৎ মণ্ডল এবং সন্দীপ ঘোষকে ৩ দিনের সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। আগামী ১৭ সেপ্টেম্বর ফের এই মামলার শুনানি হবে।

[english-url-slug: cbi-custody-sandeep-ghosh-abhijit-mandal-tilotama-case]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর