cbi

ব্যুরো নিউজ,৩ সেপ্টেম্বর: বেশ কিছুদিন নিয়ম করে “চাকরি করার মতো” সিবিআই দপ্তর সিজিও কমপ্লেক্সে সকালে ঢুকতেন আর সন্ধ্যেবেলায় বেরোতেন। রাজ্যের বহু মানুষের মনে প্রশ্ন উঠে গিয়েছিল, উনি কি সিবিআই দপ্তরে “নতুন চাকরি” পেয়েছেন?এতটাই ক্ষোভ সন্দীপকে কেন্দ্র করে তৈরি হয়েছে। সিবিআই এর তরফে আরজিকর কাণ্ডের তদন্তভার হাতে নেওয়ার পর থেকেই প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষকে প্রায় প্রতিদিন জেরা করার জন্য সিজিও কমপ্লেক্সে তলব করত সিবিআই।

‘আইসি ৮১৪: দা কান্দাহার হাইজ্যাক’ Netflix ঘিরে বিতর্ক

গ্রেফতার সন্দীপ, সঙ্গী আরো ৩ জন

দীর্ঘদিন ধরে জেরা করার পরে অবশেষে সোমবার সন্ধ্যেবেলায় সিবিআই এর হাতে গ্রেফতার হন সন্দীপ ঘোষ। এর আগেই সিবিআই এর তরফে জুনিয়র ডাক্তারদের আশ্বাস দেওয়া হয়েছিল, ভালো কিছু রিপোর্ট আদালতে জমা পড়তে যাচ্ছে। আর তারপরেই দেখা গেল আরজি কর হাসপাতাল সহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন আর্থিক দুর্নীতি মামলায় গ্রেপ্তার হলেন প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষ। এছাড়াও আরো তিনজন আফসার আলী, সুমন হাজরা এবং বিপ্লব সিংকেও গ্রেপ্তার করেছে সিবিআই। এই গ্রেপ্তারির খবর পাওয়ার পরেই জুনিয়র চিকিৎসকরা যারা লালবাজারের সামনে অবস্থানে ছিলেন, তারা উল্লাসে ফেটে পড়েন। শুধু তারাই নয়, বাংলার আমজনতা, নাগরিক সমাজ এই খবরে অন্তত একটু হলেও আশার আলো দেখতে শুরু করেছেন। কিন্তু এরপর কি?

বেঙ্গালুরু গামী বিমানের জরুরি অবতরণ । আকাশে হঠাৎ বন্ধ ইঞ্জিন

রাজ্যের শিক্ষা দপ্তরে ব্যাপক নিয়োগ দুর্নীতির দায়ে অভিযুক্ত শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জেলে, খাদ্য দপ্তরে হাজার হাজার কোটি টাকার রেশন দুর্নীতির দায়ে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক জেলে, এবার স্বাস্থ্য দপ্তরে আর্থিক দুর্নীতির অভিযোগে প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষ গ্রেপ্তার হওয়ার পর প্রশ্ন উঠে যাচ্ছে, এর পরবর্তীতে সিবিআই এর পদক্ষেপ কি হতে পারে? কি হওয়া উচিত? দীর্ঘদিন ধরেই আরজি কর হাসপাতালে বিভিন্ন ক্ষেত্রে ভুরি ভুরি দুর্নীতির অভিযোগ রয়েছে এই ধৃত প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপের বিরুদ্ধে। শুধু তাই নয়, এর সঙ্গে আরো অনেকেই জড়িত বলে ইতিমধ্যেই জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর