TMC MP Pathan Land Encroachment

ব্যুরো নিউজ, ২১ মার্চ: লোকসভা নির্বাচনের ঢাকে কাঠি পড়ে গেছে। প্রচারও শুরু করে দিয়েছেন প্রার্থীরা। অন্যদিকে এবারই ক্রিকেটের ২২ গজ থেকে প্রথমবার রাজনীতির ময়দানে পা রেখেছেন ইউসুফ পাঠান। এবার লোকসভা নির্বাচনে অধীর চৌধুরীর গড় বহরমপুর থেকে তৃণমূলের প্রতীকে লড়বেন প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠান। গত ১০ মার্চ ব্রিগেডের জনগর্জন সভা থেকে সকলকে একপ্রকার চমকে দিয়েই ইউসুফ পাঠানের নাম ঘোষণা করে তৃণমূল। ভোটের নির্ঘণ্ট প্রকাশিত হলেও তিনি ঠিক কবে থেকে প্রচার শুরু করবেন সেই নিয়ে জল্পনা চলছিল। তবে গতকালই জানা যায়, শহরে এসে বৃহস্পতিবারই কলকাতা থেকে নিজের কেন্দ্র বহরমপুরের উদ্দেশ্যে রওনা দেবেন ইউসুফ। আর তাই সত্যি হল।

আদর্শ আচরণ বিধি লাগু, তবুও বিকশিত ভারতের ম্যাসেজ! কেন্দ্রকে কড়া নির্দেশ কমিশনের

Advertisement of Hill 2 Ocean

বৃহস্পতিবার বহরমপুর থেকেই প্রথমবার ভোটের প্রচারে নামেন ইউসুফ পাঠান। কংগ্রেস নেতা অধীর চৌধুরীর গড় বহরমপুর৷ পাঁচ বার তিনি ওই কেন্দ্র থেকে লোকসভা ভোটে জিতে সাংসদ হয়েছেন। কংগ্রেস এখনও প্রার্থী তালিকা দেয়নি। তবে বহরমপুর আসন থেকে কংগ্রেসের প্রার্থী অধীর চৌধুরীই হবেন। এই কথা একপ্রকার নিশ্চিত৷ সেই রাজনৈতিক হেবিওয়েট অধীর চৌধুরীর বিরুদ্ধেই এবার প্রার্থী ইউসুফ পাঠান। আর প্রথম দিনের প্রচারে নেমেই অধীর রঞ্জন চৌধুরীকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দেন ইউসুফ পাঠান। বলেন, ‘খেলা হবে।

সন্দেশখালি নিয়ে রাজনীতি হয়েছে, দাবি অভিষেকের

তিনি বলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে মানুষের কাছাকাছি এসে, তাদের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন। আর ভালো কিছুর জন্য বদল প্রয়োজন। পাশাপাশি নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে তিনি বলেন, তার মনে হয় না যে তিনি বহিরাগত। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গুজরাটের বাসিন্দা। কিন্তু, মোদী লড়াই করেন বারাণসী থেকে। এরপরেই তিনি বলেন, বহরমপুর আমার বাড়ি। আমি এখানে থাকতে এসেছি। এখানকার লোকজনের জন্য অনেক কিছু করতে হবে। পাশাপাশি তিনি বহরমপুরে স্পোর্টস সেন্টার করার বিষয়ে বলেন,  এখানে কোনও বড় স্পোর্টস সেন্টার নেই। তিনি নির্বাচিত হলে তা করবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর