Mamata comment controvercy

ব্যুরো নিউজ, ১৬ মে : স্ত্রীকে লক্ষ লক্ষ টাকার জমি একেবারে জলের দামে পাইয়ে দিয়েছেন। আর এবার  প্রাক্তন চেয়ারম্যান দেবাশীসের বিরুদ্ধে মামলা কলকাতা হাইকোর্টে।

রাতের বেলায় হামলা! তৃণমূলে ভোট দিতে হবে নয়তো প্রানে মেরে ফেলার হুমকি! অভিযোগ তুলে সরব 

এর আগেও একাধিকবার তৃণমূলের বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ  উঠেছে। কখনও তা আবাস যোজনার বাড়ি থেকে শুরু করে, ১০০ দিনের কাজের টাকা কাজ না করেই পেয়েছেন তৃণমূলের লোকেরা। আর এমনও অভিযোগ বহুবার সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছে। আর এবার এনকেডিএ-র প্রাক্তন চেয়ারম্যান দেবাশীস সেনের বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ। অভিযোগ, নিজের স্ত্রীকে সরকারি মেলা গ্রাউন্ড পাইয়ে দিয়েছেন দেবাশীস সেন।

মামলাকারী বরুণ বিশ্বাসের অভিযোগ, তিনি আবেদন করলে তাঁকে মাঠ দেওয়া হয়নি। এদিকে ৩ লক্ষ টাকার সেই মাঠ নিজের স্ত্রীকে মাত্র ৩০ হাজার টাকার বিনিময়ে ব্যবহার করতে দিয়েছেন। এছাড়াও তার বিরুদ্ধে আরও নানান সুবিধা দেওয়ার অভিযোগও উঠেছে। আর এই প্রসঙ্গে আজ মামলার শুনানিতে প্রধান বিচারপতি অভিযুক্তকে এর ব্যাখ্যা দিতে হবে বলে জানায়। তার বক্তব্য, মামলাকারী এই অভিযোগ যদি ২০ শতাংশ সত্যি হয় তবে তা  যথেষ্টই গুরুতর। আর কোন নিয়মে সরকারি জমি ৩ লক্ষ টাকার জায়গায় ৩০ হাজার টাকায় দিয়েছেন? সেই ব্যাখা অভিযুক্তকে দিতে হবে।

এছাড়াও প্রধান বিচারপতি টিএস শিবজ্ঞানম বলেন, চেয়ারম্যানের পরিবার কোনও ভাবেই এমন আবেদন করতে পারেন না। প্রধান বিচারপতির মন্তব্য, চেয়ারম্যানের বিরুদ্ধে আনা অভিযোগ যদি সত্যি হয় তাহলে সেটা ইন্টারেস্ট অফ কনফ্লিক্ট। এরপর আদালত এই মামলায় দুর্গা পুজো ও মেলা করার জন্য আবেদন জানানো আবেদনকারীকে অনুমতি দেওয়ার বিষয় এনকেডিএ-কে খতিয়ে দেখতে নির্দেশ দেন।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর