howrah election issue

ব্যুরো নিউজ, ২৯ এপ্রিল: বড়বাজারে বিধ্বংসী অগ্নিকাণ্ড। আর তার জেরেই তুঙ্গে রাজনৈতিক তরজা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়। এরপরেই তৃণমূল-বিজেপি কর্মীদের মধ্যে বাধে বচসা।

রাজা-মহারাজাদের নিয়ে বিতর্কিত মন্তব্য! এবার রাহুলের বিরুদ্ধে সরব মোদী

আজ সাত সকালে বড়বাজারে এক পিচবোর্ডের গোডাউনে আগুন লাগে। গোডাউনে দাহ্য পদার্থ মজুত থাকায় মুহূর্তেই ছড়িয়ে পড়ে আগুন। আশেপাশের কয়েকটি বারিতেও আগুন লেগে যায়। ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন এসে পৌঁছায়। ঘটনাস্থলে আসেন দমকলমন্ত্রী সুজিত বসু। এরপরই সেখানে পৌঁছায় বিজেপির তাপস রায়। আর তারপরেই যত কাণ্ড!

তাপস রায় অভিযোগ করেন, তৃণমূল কাউন্সিলর মহেশ শর্মা প্রথমে এক বিজেপি কর্মীর গায়ে হাত তোলেন। ঘটনায় কাউন্সিলরের গ্রেফতারির দাবিও জানান তিনি। এদিকে তৃণমূল কর্মীদের দাবি, বিজেপি এখানে নোংরা রাজনীতি করতে এসেছে। আর তা নিয়েই শোরগোল পড়ে যায়।

তাপস রায় বলেন, “তাপস রায় কখনও নোংরা রাজনীতি করে না। তিনি যে বড়বাজারের বিধায়ক ছিলেন, সেকথাও মনে করিয়ে দেন তিনি। এরপরেই তিনি তৃণমূলের দিকে তির তাক করে বলেন, মানুষ জানে কারা নোংরা। তৃণমূল এইসব করছে কারণ ওদের প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায় আসেনি।”

ইতিমধ্যেই ঘটনায় পৌঁছান মেয়র ফিরহাদ হাকিম। তিনি ঘটনার খোঁজ- খবর নেন। পুরসভার তরফ থেকে ক্ষতিগ্রস্থদের থাকা-খাওয়ার ব্যবস্থা করার কথাও তিনি বলেন। এরপরেই তাপস রায়ের প্রসঙ্গে ফিরহাদ বলেন, যখন কেউ নতুন নতুন নির্বাচনে দাঁড়ায়, তখন বেশি বলেন। তাপসদা ভয় পেয়ে ওদিকেই গিয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর