Bolpur Fire

ব্যুরো নিউজ, ৫ জুলাই : মা ও চার বছরের ছেলেকে পুড়িয়ে মারার অভিযোগ। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাবা। বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এ যেন বগটুইয়ের ছায়া ফিরল বীরভূমে। রাতে ঘুমন্ত অবস্থায় কেউ বা কারা তাদের পুড়িয়ে মারার চেষ্টা করে বলে অভিযোগ।

কবে হবে পিছিয়ে যাওয়া NEET-PG পরীক্ষা? জানালো হল দিনক্ষণ

ঘুমন্ত অবস্থায় মা ও ছেলেকে পুড়িয়ে মারার অভিযোগ

অভিযোগ বৃহস্পতিবার রাতে খাওয়ার পর জানলার ধারে শুয়ে ঘুমোচ্ছিলেন শেখ তোতা। পাশেই শুয়ে ছিলেন স্ত্রী রূপা বিবি ও তাদের ছেলে আয়ান শেখ। গরমের দিন বলে জানলা খোলাই ছিল। সেই সুযোগে কেউ বা কারা কাপড়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। তাদের চিৎকার শুনে পরিবারের অন্যান্য সদস্যরা ছুটে আসে। গ্রামবাসীদের অভিযোগ ততক্ষণে তিনজনেই ঝরছে গিয়েছিলেন। প্রথমে তিনজনকে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় বর্ধমান হাসপাতালে। সেখানে প্রথমে ছোটো ছেলে আয়ানের মৃত্যু হয়। এরপর মৃত্যু হয় রূপার। অন্যদিকে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন শেখ তোতা।

BJP Helpline

তবে কে বা কারা এ ধরনের ঘটনা ঘটালো সেটি এখনো পরিষ্কার নয়। অগ্নিদগ্ধ সেখ তোতার ভাই সেখ উজির বলেন, ‘আমার দাদা কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। ব্যবসায়িক কারণেই তাঁর শোয়ার ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। আমার দাদার জেসিবি মেশিন ও ট্রাক্টরের ব্যবসা আছে। সেই নিয়েই হয়তো শত্রুতা। আমরা প্রথমে মনে করেছিলাম শর্ট সার্কিট হয়ে আগুন লেগেছে। কিন্তু পরে দেখলাম সুইচ বোর্ড ও এসি মেশিন সবই অক্ষত আছে। ঘরে কেরোসিনের গন্ধ। জানালা দিয়ে তেল ছুড়ে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর