tmc bjp

শর্মিলা চন্দ্র, ৯ মে : নির্বাচন এলেই সংখ্যালঘু ভোটব্যাঙ্ককেই টার্গেট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এবার লোকসভা নির্বাচনের মাঝেই দেখা গেল অন্য এক ছবি। আগামী ১ জুন জয়নগর লোকসভা কেন্দ্রে নির্বাচন। তার আগেই বাসন্তীর কাঁঠালবেড়িয়া পঞ্চায়েতের ২৫০ জনের বেশি সংখ্যালঘু মানুষ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। ফলে তৃণমূলের ভোটব্যাঙ্কে কিছুটা ধাক্কা লাগবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

চাকরি খোয়ানোর মুখে সুন্দর পিচাই? গুগলকে টক্কর দিতে আসছে ‘চ্যাটজিপিটি সার্চ ইঞ্জিন’

জোর ধাক্কা ঘাসফুল শিবিরে

প্রসঙ্গত, বুধবার রাতে বাসন্তী ব্লকের উত্তরমোকাম বেড়িয়া পঞ্চায়েতের নলিয়াখালি কাছারী মাঠে এক জনসভা অনুষ্ঠিত হয়। বিজেপি-র জেলা নেতৃত্বের উদ্যোগে এই সভা আয়োজিত হয়। সেই জনসভাতেই বিজেপি নেতৃত্বের হাত ধরে ঘাসফুল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দিলেন ২৫০ জনেরও বেশি সংখ্যালঘু মানুষ। ভোটের আগে এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই শোরগোল পড়েছে।

BJP Helpline

উল্লেখ্য, এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রতিমা মণ্ডল ইতিমধ্যে মনোনয়ন পত্র জমা দিয়ে দিয়েছেন। বিজেপি প্রার্থী অশোক কাণ্ডারী মনোনয়ন জমা দেবেন। অন্যান্য রাজনৈতিক দলগুলিও মনোনয়ন জমা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। এর মধ্যে বুধবার রাতে যা বিজেপি যে ক্যারিশ্মা দেখালো তা বোধহয় ভাবতে পারেনি তৃণমূল।

সারা বাংলায় সন্ত্রাস চলছে। খুন ও তোলাবাজির রাজনীতি চলছে। বাসন্তীকে খুনের রাজনীতি থেকে বাঁচাতেই ২৫০ জন সংখ্যালঘু বিজেপিতে যোগ দিয়েছেন। তাদের একমাত্র লক্ষ্য গণতন্ত্র প্রতিষ্ঠা করা। জানান বিজেপি জেলা সম্পাদক বিকাশ সর্দার। অন্যদিকে এই কেন্দ্র নিজেদের দখলে রাখতে ভোটের দিন তৃণমূল কোনও খেল দেখায় কিনা সেদিকে অবশ্যই নজর থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর