bangladeshindia-series-2024-rohit-sharma

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :বাংলাদেশ ক্রিকেট ইতিহাসে একটি নতুন মাইলফলক স্পর্শ করেছে; পাকিস্তানের মাটিতে প্রথমবারের মতো সিরিজ জিতেছে তারা। এই সাফল্য তাদের আত্মবিশ্বাস বাড়িয়েছে, এবং এখন তাদের নজরে ভারতের বিরুদ্ধে প্রথম জয়। ফলে, এই সিরিজ নিয়ে ব্যাপক উন্মাদনা দেখা দিয়েছে। অনেকেই মনে করছেন, এবারের সিরিজ একতরফা হবে না, এবং বাংলাদেশকে ভারত সমীহ করছে বলে মনে হচ্ছে।

কাপুর পরিবারের প্রথম অভিনয়ের স্বাধীনতার পথে করিনা-করিশ্মা

রোহিতের মন্তব্যে

তবে ভারতীয় দলের দৃষ্টিকোণ থেকে বিষয়টি ভিন্ন। রোহিত শর্মার সাম্প্রতিক সাংবাদিক সম্মেলনে তার বক্তব্য স্পষ্ট করে যে, তারা বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে অতিরিক্ত গুরুত্ব দিচ্ছে না। চেন্নাইতে আগামী বৃহস্পতিবার শুরু হতে চলেছে প্রথম টেস্ট, এবং দুই দলই প্রস্তুতির কাজে ব্যস্ত রয়েছে চিপক স্টেডিয়ামে। ক্রিকেট বিশেষজ্ঞদের অনেকেই মনে করছেন, বাংলাদেশ পাকিস্তানকে হারানোর পর ভারতকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত।

নীরজ চোপড়ার জনপ্রিয়তা: বিদেশেও ভক্তের অভাব নেই!

সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো কিংবদন্তি ক্রিকেটার বলছেন, ‘পাকিস্তানকে হারানো মানে এই নয় যে, ভারতকেও একইভাবে হারানো যাবে’। রোহিত শর্মাও একই সুরে কথা বলেছেন। তিনি বলেন, ‘প্রতিটি দলই ভারতকে হারাতে চায়। কিন্তু আমরা নিজেদের খেলা নিয়ে ভাবতে চাই। বাংলাদেশ, অস্ট্রেলিয়া কিংবা ইংল্যান্ড, আমাদের নিজের খেলার উপর ফোকাস করাই বেশি গুরুত্বপূর্ণ’।

৪ ফিট ৪ ইঞ্চির নবদীপের প্যারালিম্পিক্সে সোনা জয়

রোহিতের এই আত্মবিশ্বাসী মন্তব্য নিয়ে সাংবাদিকদের মধ্যে হাসির রোল উঠেছে। তিনি আরও বলেন,’প্রতিপক্ষের কথা ভাবার থেকে নিজেদের উন্নতি করা বেশি জরুরি’।ভারতের জন্য এটি একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে তারা জানে, নিজেদের শক্তিতে বিশ্বাস রাখলে সবকিছু সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর