Bajaj Pulsar 220F BIKE

ব্যুরো নিউজ, ২৩ মে : বাজাজ তার প্রায় সমস্ত পালসার রেঞ্জ বড় আপগ্রেড সহ আপডেট করার প্রক্রিয়ার মধ্যে রয়েছে। সর্বাধিক বিক্রিত বাইকগুলির মধ্যে একটি – Pulsar 220F-তেও বড় পরিবর্তন আসছে এবং এটি 1.41 লক্ষ টাকায় (প্রাক্তন শোরুম দিল্লি) লঞ্চ করা হবে৷

LIC তে Assistant পদে শুরু কর্মী নিয়োগ। কিভাবে আবেদন করবেন? জানুন এই প্রতিবেদনে

বাইকটি 1.41 লক্ষ টাকায় (প্রাক্তন শোরুম দিল্লি) লঞ্চ করা হবে

বাজাজ এক দশকেরও বেশি সময় ধরে পালসার 220F বিক্রি করছে। Pulsar NS200 লঞ্চ করার সময় এই বাইকটি বন্ধ করার কথা ছিল, কিন্তু মজার ব্যাপার হল, NS200 বাজারে আসার পরপরই Pulsar 220F এর বিক্রি বেড়ে যায়। ফলে এটা প্রমাণ হয় যে, পালসার 220F-এর এখনও একটি বড় ফ্যান বেস রয়েছে এবং এটি কয়েক বছর ধরে বিক্রি চালিয়ে যেতে পারে।

এখন মাত্র 22,000 টাকা ডাউন পেমেন্ট দিয়ে পাওয়া যাবে ইয়ামাহা কোম্পানির সবচেয়ে প্রিয় স্পোর্টস বাইকটি! শক্তিশালী ইঞ্জিন সহ আকর্ষণীয় লুক সবই পাবেন

কয়েক সপ্তাহ আগে, একটি নির্দিষ্ট ডিলারশিপে দেখা গিয়েছিল 2024 Pulsar 220F। সেই ছবিগুলির মাধ্যমে, এটি স্পষ্ট ছিল যে এই পালসারটিতে একটি ব্লুটুথ-সক্ষম সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার থাকবে। এটিতে রয়েছে টার্ন-বাই-টার্ন নেভিগেশন। এক দশকেরও বেশি সময়ের মধ্যে প্রথমবারের মতো, পালসার 220F এত বড় পরিবর্তন এবং আপগ্রেড পেয়েছে। ডিসপ্লেতে বিভিন্ন মেনু অ্যাক্সেস করার জন্য মোটরসাইকেলটিতে একটি নতুন সুইচগিয়ারও রয়েছে। শুধু তাই নয়, নতুন পালসার 220F মডেলটিতে একটি USB চার্জিং পোর্ট এবং নতুন গ্রাফিক্স এবং ডিক্যালসও রয়েছে।

ইঞ্জিনের দিক থেকে, পুনে-ভিত্তিক নির্মাতা বাইকটিকে কোনো আপগ্রেড দেয়নি। বাইকটিতে আগের মতোই একই 220cc সিঙ্গেল-সিলিন্ডার এয়ার-কুলড ইঞ্জিন রয়েছে। যা সর্বোচ্চ 8500rpm-এ 20bhp হর্স পাওয়ার এবং 7000rpm-এ 18Nm পিক টর্ক তৈরি করে৷ এই মোটরটিতে একটি পাঁচ-গতির গিয়ারবক্স রয়েছে।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর