babavenga-future-perdiction

ব্যুরো নিউজ, ৮ জুলাই: তিনি নাকি ভবিষ্যত্‍ দেখতে পেতেন। তাঁর ভবিষ্যৎবাণী মিলেও যেত অক্ষরে অক্ষরে। অনেকেই মনে করেন তিনি ছিলেন ত্রিকালদর্শী। না, কোনও দেবতা বা সিদ্ধ পুরুষের কথা বলছি না। আজ যার কথা বলছি, তিনি ছিলেন একজন মহিলা। নাম- বাবা ভাঙ্গা।

উপাচার্য নিয়োগে দিনক্ষণ বেধে দিল শীর্ষ আদালত

নামে ‘বাবা’ শব্দটি থাকলেও তিনি একজন মহিলা। নিজের দৃষ্টিশক্তি না থাকলেও তিনি দেখতে পেতেন ভবিষ্যত্‍। এই ভবিষ্যত্‍দ্রষ্টা নাকি বলে দিতে পারতেন সকলের ভবিষ্যৎ। শুধু কোনও সাধারণ মানুষের নয়, তিনি দেশ-বিশ্বের একাধিক বিষয়ে ভবিষ্যৎবাণী করেছিলেন। আর তাঁর অনেক ভবিষ্যৎবাণীই সত্য প্রমাণিত হয়েছে।

Baba Vanga Prediction 2024

তবে তিনি শৈশব থেকেই ছিলেন অন্ধ, তিনি তার জীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন বুলগেরিয়ার বেলাসিকা পার্বত্য এলাকায়। আর এই প্রত্যন্ত জায়গায় বসেই তিনি বলে গিয়েছিলেন পৃথিবীর ভবিষ্যৎ। ১৯৯৬ সালে ৮৫ বছর বয়সে মারা যান বাবা ভাঙ্গা। মৃত্যুর আগে তিনি ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যৎবাণী করেছিলেন। এমনকি এও জানা যায় যে, তিনি আগে থেকেই বলে দিয়েছিলেন নিজের মৃত্যুর তারিখ। শুধু তাই নয়, প্রিন্সেস ডায়নার মৃত্যুও তিনি বলে দিয়েছিলেন। তিনি ১১ সেপ্টেম্বরের হামলা ও ২০০৪ -এর সুনামির ভবিষ্যৎবাণীও করেছিলেন। আর এ সবই ফলে গিয়েছে অক্ষরে অক্ষরে।

জঙ্গিদের আত্মগোপনে নতুন কৌশল! আলমারিতে বাঙ্কার? তারপর?

২০২৩ সাল সম্পর্কে বাবা ভাঙ্গা এমন কিছু বলেছিলেন যা প্রথমে মিথ্যে মনে হলেও পরে তা সত্য বলেই প্রমাণিত হয়েছে। ২০২৩ সালে বাবা ভাঙ্গা সৌর ঝড়ের পূর্বাভাষ দিয়েছিলেন। তাঁর সেই ভবিষ্যৎবাণীও সত্য হয়। সূর্য পৃষ্ঠ থেকে খুব দ্রুত শিখা বের হতে শুরু করলে সৌর ঝড় আসে। আর ২০২৩ সালে NASA জানিয়েছে, সূর্য থেকে এখন খুব দ্রুত শিখা বের হচ্ছে।

২০২৪-সালের জন্য বাবাভাঙ্গার ভবিষ্যৎবাণী-

২০২৪- সালে বাবা ভাঙ্গা রাশিয়ার প্রেসিডেন্ট  ভ্লাদিমির পুতিনের মৃত্যুর ভবিষ্যৎবাণী করেছিলেন। তিনি জানিয়েছিলেন যে, রাশিয়ার রাষ্ট্রপতিকে ২০২৪ সালে এক দেশবাসী হত্যার চেষ্টা করবে।

বিশ্বে সাইবার হামলা বাড়বে। পাশাপাশি এবছর উদ্বেগজনক অর্থনৈতিক সঙ্কটের সম্মুখীন হবে বিশ্ব। এছাড়াও প্রাকৃতিক বিপর্যয়ের আশঙ্কা, বিপজ্জনক পরিবর্তন দেখা যাবে আবহাওয়ায়।

আর বাবা ভাঙ্গার এই সব ভবিষ্যৎবাণীই একটু একটু করে মিলেই যাচ্ছে বলা চলে। বাবা ভাঙ্গার পূর্বাভাষ অনুযায়ী ২০২৪ সালে সাইবার হামলা অনেক গুণ বৃদ্ধি পেয়েছে। অ্যাপেল, ইস্টাগ্রাম, এক্স সংস্থার তরফেও জানানো হয়েছে, তাদের গ্রাহকদের বিভিন্ন তথ্যের সুরক্ষা বিঘ্নিত হয়েছে। এও শোনা গিয়েছিল যে, আধারকার্ডের গ্রাহকদের তথ্যের সুরক্ষাও বিঘ্নিত হয়েছে।

BJP Helpline

তাঁর করে যাওয়া বিপজ্জনকভাবে জলবায়ু পরিবর্তনের ইঙ্গিতও সত্য বলেই মনে করা হচ্ছে। ২০২৪ সাল উষ্ণতম বছর হিসাবে চিহ্নিত হবে বলে জানিয়েছেন তিনি। আর তাই সত্যি হল। এবছর তাপ মাত্রার পারদ অতিক্রম করেছে ৫০ ডিগ্রী সেলসিয়াস। ফলে গত ৪০ বছরের তুলনায় তাপমাত্রায় রেকর্ড বৃদ্ধি হয়েছে।

বাবা ভাঙ্গা তাঁর মৃত্যুর আগে ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যৎবাণী করেছিলেন। ৫০৭৯ সালের পর কি হবে তা তিনি বলে যাননি। ফলে ৫০৭৯ সালে পৃথিবী ধ্বংস হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এখনও পর্যন্ত বাবা ভাঙ্গার করা প্রায় সব ভবিষ্যৎবাণী মিলে গিয়েছে। আর এবারেও কি মিলে যাবে বাবা ভাঙ্গার ভবিষ্যৎবাণী?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর