Haryana School Bus Accident update

পুস্পিতা বড়াল, ২ এপ্রিল: উত্তরপ্রদেশের চিত্রকুটে ভয়াবহ পথ দুর্ঘটনা। অন্তত ৫ জন প্রাণ হারালেন অটো ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে। আরও ৩ জন এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাঁদের চিকিৎসা চলছে হাসপাতালে।
সূত্রের খবরে জানা গিয়েছে, ঝাঁসি মির্জাপুর ন্যাশনাল হাইওয়েতে ঘটনাটি ঘটে মঙ্গলবার। উলটোদিক থেকে আসা দ্রুত গতির একটি ডাম্পার এদিন একটি অটোতে সজোরে ধাক্কা মারে। এতটাই সংঘর্ষের অভিঘাত ছিল যে পুরো দুমড়েমুচড়ে যায় অটোটি। সেই সময় ৫ জন ছিলেন অটোটিতে।

পুলিশ মন্ত্রী মমতা, কিন্তু কেন পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে আদালতে আরাবুল?

Advertisement of Hill 2 Ocean

সেই সময় ৫ জন ছিলেন অটোটিতে

তাঁদের ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুতর আহত আরও ৩ জন এই ঘটনায়। পুলিশ দুর্ঘটনার খবর পেয়েই সেখানে পৌঁছয়। দ্রুত প্রয়াগরাজের একটি হাসপাতালে ভর্তি করানো হয় আহতদের উদ্ধার করে। তাঁদের চিকিৎসা চলছে সেখানেই।

পুলিশ সুপার চক্রপদী ত্রিপাঠী এই প্রসঙ্গে জানিয়েছেন, “ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন, অনিরুদ্ধ (৩০), আতর সিং (৫০), অখিলেশ সিং (২২)। তাঁরা কনৌজ জেলার বাসিন্দা ছিলেন। মৃত ধর্মেন্দ্র সোনি (৩০) ও নিধি সোনি (১৯) হামিপুর জেলার বাসিন্দা ছিলেন। ৩ আহতের হাসপাতালে চিকিৎসা চলছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর