astro tips for relationship

ব্যুরো নিউজ, ১৭ জুন:  দাম্পত্য জীবনে কলহ পিছু ছাড়ছেনা? কর্মক্ষেত্রে চাপ, ক্লান্ত হয়ে বাড়ি ফিরে ফের সাংসারিক অশান্তি! আর এসব নিয়ে জীবন একেবারে অতিষ্ঠ? মেনে চলুন এই জ্যোতিষ টোটকা।

ঘরে বসেই পান মুখে গোল্ডেন গ্লো, রইল টিপস

পারিবারিক অশান্তি, আর্থিক সমস্যা- সহ নানা সমস্যায় জর্জারিত? অনেক সময় বাস্তু দোষেও এই ধরণের সমস্যা জীবনে দেখা যায়। আর তা থেকেই অনেক ধরনের অশান্তির মুখে পড়তে হয়। তবে দাম্পত্য জীবনে বাধা দূর করতে  জ্যোতিষীরা প্রথমেই যে পরামর্শ দিয়ে থাকেন তা হল- জাতক জাতিকার কুষ্টি বিচার করা প্রয়োজন। তা যদি না হয় তবে, দাম্পত্য জীবনে সুখের বাধা দূর করতে, জাতক জাতিকার জন্ম তালিকার গ্রহ যোগ অনুসারে অশুভ গ্রহকে শুভ করার ব্যবস্থা করা প্রয়োজন।

মাথায় ঋণের বোঝা? চিন্তায় ঘুম উড়তে বসেছে? এই জ্যোতিষ টোটকাতেই অর্থলাভ

তবে বিবাহের আগে কুষ্টি বিচার করে পাত্র-পাত্রীর বিবাহ হলে দাম্পত্য কলহ অনেকটাই এড়ানো সম্ভব। এছাড়াও মেয়েদের ক্ষেত্রে মাঙ্গলিক চরণ থাকলে মঙ্গল গ্রহের পুজো ও বিষ্ণু যজ্ঞের দরকার।

স্ত্রীর পছন্দ অনুযায়ী মিষ্টি এনে অন্তত সপ্তাহে একদিন স্বামীর খাওয়ানো উচিত। এতে সম্পর্কের তিক্ততা কাটে। স্ত্রী মিষ্টি পছন্দনা করলে তাঁর পছন্দের চকলেটও এনে দিতে পারেন।

একে অপরকে ক্ষমা করা উচিত। সম্পর্কে ভুল বোঝাবুঝি বা ভুল- ভ্রান্তি হয়েই থাকে। এতে একে অপরের সঙ্গে কলহ- বিবাদ তৈরি করে। তবে সেই কলহ দীর্ঘ স্থায়ী না করে মিটিয়ে নিন। একে অপরকে ক্ষমা করে দিন। তবেই একে অপরের প্রতি বিশ্বাস সম্পর্ককে আরও জোরালো করে। সম্পর্কের বাঁধন মজবুত হয়।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর