ব্যুরো নিউজ, ১৪ জুন: সময়টা ভালো চলছে না? আর্থিক সমস্যা, পারিবারিক অশান্তির পাশাপাশি হওয়া কাজেও বাধা? চিন্তা না করে মেনে চলুন এই জ্যোতিষ টোটকাগুলি। কয়েক দিনেই উপকার পাবেন! 

পার্সে রাখুন এই জিনিস, ফল পাবেন রাতারাতি!

জীবনে ওঠা-পড়া থাকবেই তা স্বাভাবিক। তবে অনেক সময় দুর্ভাগ্যের কারনেও জীবনে নানা অশান্তি আসতে পারে। পারিবারিক, সাংসারিক, আর্থিক ক্ষেত্রেও নানা দুর্ভোগ পোহাতে হয়। জ্যোতিষ শাস্ত্রে এই সকলের বহু কার্যকরী টোটকা রয়েছে। আজ তেমনই কিছু টোটকা যা আপনার জিবনে দুর্ভোগ কাটিয়ে সাফল্য এনে দেবে এমনই কিছু টোটকা আলোচনা করব।

১. প্রতিদিন পুজো করার সময় তুলসী পাতা নিন। হাতে রেখে ওম নমো ভগবতে বাসুদেবায় মন্ত্র জপ করুন ১০৮ বার। এবার তা খেয়ে নিন। টানা ২ মাস এই টোটকা পালন করুন। এতে খারাপ সময় দূর হবে।

২. ময়দায় চিনি মিশিয়ে পিঁপড়কে খাওয়ান। এতে সৌভাগ্য লাভ করবেন। অনেক সময় দুর্ভাগ্যের কারণে নানা কাজ আটকে থাকে। সেই সকল জটিলতা থেকে মুক্তি পাবেন।

৩. প্রতি মঙ্গল ও শনিবার হনুমানজির পুজো করুন। আর বাজ সিঁদুর নিবেদন করুন। সেই সিঁদুরের টিপ নিজে কপালে পরুন। এতে হনুমানজির কৃপা আপনার ওপর পড়বে। দুর্ভোগ কাটবে জীবনে আসবে সাফল্য।

৪. বৃহস্পতিবার মেনে চলতে পারেন এই টোটকা। একটি নারকেল হলুদ কাপড়ে মুড়ে নিন। এবার তা বিষ্ণু মন্দিরে দিয়ে আসুন। প্রতি বৃহস্পতিবার এই টোটকা পালন করলে ভগবান বিষ্ণু তুষ্ট হন। সকল জটিলতা থেকে মুক্তি পাবেন।
BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর