astro tips

ব্যুরো নিউজ, ৮ জুন : জীবনে সাফল্য পেতে কে না চায়! তবে চাইলেই কি সব পাওয়া যায়? আর দু-তিন বার চেষ্টার পর সেই কাজ না হলে শান্তনা দেওয়ার জন্য তো রয়েইছে অনুপম রায়ের সেই বিখ্যাত গান- ‘যেটা ছিলনা ছিলনা সেটা না পাওয়াই থাক, সব পেলে নষ্ট  জীবন’। তবে এ নেহাত মনকে শান্তনা দেওয়ার পন্থা। তবে আসল ‘যোদ্ধারা’ নিজেদের কাজের মধ্যে দিয়েই নিজেদের প্রমান করতে পছন্দ করেন। তবে সে জন্য আপনাকে ঢাল-তরোয়াল নিয়ে যুদ্ধে নামতে হবে। শুধু এই কয়েকটি জিনিস মেনে চললেই কেল্লাফতে।

সংসারে উপচে পড়বে সুখ-শান্তি-সমৃদ্ধি! জ্যোতিষশাস্ত্র অনুযায়ী মেনে চলুন এই টোটকাগুলি

জ্যোতিষবিদদের মতে জীবনে সমস্যা বা অসফলতা আসার একটি কারন অন্যতম কারন হল জ্যোতিষ সমস্যা। আর এই সকল সমস্যা কীভাবে দূর করবেন তার জন্যই জ্যোতিষশাস্ত্র মতে রইল বেশ কিছু টোটকা।

কোনও শুভ কাজে বাড়ি থেকে বেরনোর আগে যেমন কোনও ইন্টারভিউ বা ব্যবসার কোনও প্রজেক্ট/ ডিল কনফার্ম করার ক্ষেত্রে একটু মিষ্টিমুখ করে বেরনো ভালো। সেক্ষেত্রে দই-চিনি বা ঠাকুরের প্রসাদ মুখে দিয়েও বের হতে পারেন।

এছাড়াও কোনও শুভ কাজে বেরনোর আগে একটা পাতিলেবুর মধ্যে চারটে লবঙ্গ গুঁজে তা সঙ্গে রাখতে পারেন। বাড়ি থেকে বেরনোর আগে ২১ বার বজরংবলীর নাম নিন। বা গণপতিকে স্মরণ করে বের হন। এতে অশুভশক্তি কেটে যায়।

জ্যোতিষবিদদের মতে, কোনও দরকারি কাজে বেরনোর আগে আপনার বাড়ির মেন গেটের সামনে গোলমরিচ ছড়িয়ে দিন। এরপর ওই গোলমরিচের উপর পা দিয়ে বাড়ির বাইরে বাড়িয়ে পড়ুন। মনে রাখবেন আর পেছন ফিরে তাকালে চলবে না। এতে আপনার কাজে কোনও বাধা আসবে না।

এমনকি জ্যোতিষশাস্ত্রে তুলসী পাতাকে খুবই পবিত্র ও শুভ বলে মনে করা হয়। তাই কোনও শুভ কাজে যাওয়ার আগে তুলসী পাতা খেয়ে বাড়ি থেকে বের হলে আপনার কাজে সাফল্য আসার সম্ভবনা অনেক গুন বেশি।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর