Ashwini on vande-bharat

ব্যুরো নিউজ, ১০ মে: বেশি ভাড়ার কারণে অধিকাংশ রুটেই বন্দে ভারত এক্সপ্রেসের সিট খালি থাকছে বলা অভিযোগ তুলেছে কংগ্রেস। এদিকে যে জায়গায় অন্যান্য ট্রেনের সিট মেলা ভার, সেখানে বন্দে ভারতে সিট ফাঁকা থাকছে। মূলত বেশি টিকিট মূল্য হওয়ার কারনেই বন্দে ভারতে সফর করার ক্ষেত্রে অনিচ্ছা প্রকাশ করছে যাত্রীরা এই অভিযোগ তুলে সরব হয় হাত শিবির। মূলত বিজেপি সরকারের হাত ধরে দেশে আসা অত্যাধুনিক প্রযুক্তির উচ্চগতি সম্পন্ন এই এক্সপ্রেস ট্রেনটির একাধিক দিক দর্শীয়ে পদ্ম শিবিরকে অক্রমন করেছে কংগ্রেস। এবার তার জবাব দিলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব।

মাঝ আকাশেই বায়ুসেনার বিমানে আগুন। প্রশিক্ষণ চলাকালীন বিপত্তি! মৃত পাইলট

BJP Helpline

বৃহস্পতিবারই নিজের এক্স হ্যান্ডেলে এর করা জবাব দেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। তিনি সেই পোস্টে কংগ্রেসের বিরুদ্ধে মিথ্যা প্রচারের অভিযোগ তুলেছেন। এমনকি একাধিক তথ্য সেখানে প্রকাশ করেছেন তিনি। এর পাশাপাশি তিনি কংগ্রেসের বিরুদ্ধে প্রশ্ন তুলে বলেছেন Does Congress want Vande Bharat to stop? যার বাংলা অর্থ,  কংগ্রেস কি চায় বন্দে ভারত বন্ধ হোক?

একই সঙে তিনি বলেছেন, কংগ্রেসের এই মিথ্যাচার ঠেকানোর সময় এসেছে। একাধিক তথ্য তুলে তিনি বলেছেন, ৭ মে বন্দেভারত এক্সপ্রেসের ৯৮ শতাংশ সিট ভর্তি ছিল। ২০২৪-২৫ অর্থবর্ষে (৭ মে অবধি) বন্দে ভারতের আসন পূর্ণ হয়েছে ১০৩ শতাংশ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর