ashiqii-memories-aditya-shraddha-reunion

ব্যুরো নিউজ ২৫ সেপ্টেম্বর: বলিউডের জনপ্রিয় জুটি আদিত্য রায় কাপূর ও শ্রদ্ধা কাপূর। তাদের পথচলা শুরু হয়েছিল একসঙ্গে কাজ করার মধ্য দিয়ে, এবং প্রথম থেকেই তাদের দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘আশিকি ২’ ছবিতে তাঁদের সম্পর্কের গভীরতা পর্দায় ফুটে ওঠে। তবে, প্রেমের এই গল্পটি বাস্তবেও শুরু হয়েছিল ছবির শুটিংয়ের সময়।

অবশেষে রাজস্থানের ত্রাসের অবসান, ‘মানুষখেকো’ চিতাবাঘ অবশেষে পড়ল জালে

হঠাৎই দেখা প্রাক্তনের সাথে

শোনা যায়, ছবির সেটে একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন আদিত্য ও শ্রদ্ধা। যদিও তাদের সম্পর্ক মাত্র দু’বছরের মধ্যেই ভেঙে যায়। সেই সময় থেকে বিভিন্ন সম্পর্কের খবরে জড়িয়েছেন তারা। আদিত্যর প্রেমের গুঞ্জন উঠেছে অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে, অন্যদিকে শ্রদ্ধা জড়িয়ে পড়েছিলেন সহকারী পরিচালক রাহুল মোদীর সঙ্গে। ‘স্ত্রী ২’-এর সাফল্যের পর শ্রদ্ধা এখন বলিউডে বেশ পরিচিত মুখ। অন্যদিকে, আদিত্য নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন।

দুর্গাপুজো ২০২৪: দেবীর বাহন ও তার তাৎপর্য

একটি ক্যামেরার সামনে শটের জন্য শ্রদ্ধা পোজ দিচ্ছিলেন, আর পিছনে দাঁড়িয়ে ছিলেন আদিত্য। তাঁকে একদৃষ্টিতে দেখছিলেন আদিত্য। হঠাৎ পিছন ফিরে শ্রদ্ধা তাঁর প্রাক্তন প্রেমিককে দেখে হেসে ওঠেন। একে অপরকে আলিঙ্গনও করেন। নেটাগরিকদের দাবি, এই বৃষ্টিভেজা সন্ধ্যায় শ্রদ্ধাকে দেখে আদিত্যের মনে ‘আশিকি ২’ ছবির স্মৃতি ফিরে আসে।তিনি শ্রদ্ধাকে ‘আরোহী’ নামে ডাকেন, যা ছবির চরিত্রের নাম। এই মুহূর্তটি দেখে তাদের অনুরাগীরা আবেগাপ্লুত হয়ে পড়েছেন। সত্যিই, প্রেমের এই যাত্রা যেন কখনও শেষ হয় না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর