kejriwal jc extend

ব্যুরো নিউজ, ২৩ এপ্রিল: এখনই মুক্তি নেই আপ সুপ্রিমোর। আরো ১৪ দিন তিহাড় জেলেই থাকতে হবে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। মঙ্গলবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত এই নির্দেশ দিয়েছে। কেজরিওয়ালের পাশাপাশি আবগারি দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হয়েছেন তেলেঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী কেসিআর কন্যা কে কবিতা। তাকেও ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। অর্থাৎ দুজনকেই ৭ মে পর্যন্ত আপাতত তিহাড় জেলেই থাকতে হবে।

খাদ্য দফতরের প্রশ্নপত্র ফাঁসে অভিযোগ, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

কেসিআর কন্যা কে কবিতারও ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ

অন্যদিকে কেজরিওয়ালের শারীরিক অবস্থার কথা চিন্তা করে আদালতের তরফ থেকে এও নির্দেশ দেওয়া হয়েছে যে, কেজরিওয়ালের জন্য আদালতে পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থা রাখতে হবে। প্রয়োজনে এইমসের চিকিৎসকদের পরামর্শ নেওয়া যেতে পারে।

ভোটের মধ্যেই হাইকোর্টের রায় বড়সড় প্রশ্নের মুখে রাজ্য মন্ত্রীসভা

উল্লেখ্য, আবগারি দুর্নীতি মামলায় গত ২১ মার্চ ইডির হাতে গ্রেফতার হন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এরপর তাকে ইডির হেফাজত থেকে তিহার জেলে পাঠানো হয়। সেখান থেকেই গ্রেফতারির বিরোধিতা করে সুপ্রিম কোর্টে আবেদন জানান আপ সুপ্রিমো। তার আবেদনের প্রেক্ষিতে শীর্ষ আদালত জানায় এই মামলার শুনানি হবে ২৯ এপ্রিল কিংবা তারপরে। শুনানির আগে ২৪ এপ্রিলের মধ্যে ইডির কাছে জবাব তলব করে সুপ্রিম কোর্ট।

এরসঙ্গে আদালত এও জানায় যে ২৩ এপ্রিল পর্যন্ত জেলে হেফাজতে থাকতে হবে কেজরিওয়ালকে। জেল হেফাজতের মেয়াদ শেষে মঙ্গলবার দিল্লির রাউস এভিনিউ আদালত আরো ১৪ দিনের জেল হেফাজতে নির্দেশ দিল আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের। সঙ্গে কে কবিতারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর