arjuner songe

মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ থেকে মুখ খুললেন অর্জুনকে নিয়ে।

চলছে দলবদলের জল্পনা!

ব্যুরো নিউজ,১৪ মার্চ, পুস্পিতা বড়াল: অর্জুন সিং গত কয়েকদিন ধরেই চর্চায় রয়েছেন। তিনি টিকিট না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করে ছেড়েছেন তৃণমূল। তবে কোনও দলে যোগ দেননি তিনি।  রাজনৈতিক মহলের একাংশের ধারণা, তিনি তৃণমূলের ইতিবাচক ইঙ্গিতের অপেক্ষা করছিলেন। মুখ্যমন্ত্রী এই পরিস্থিতিতে মুখ খুললেন অর্জুনকে নিয়ে। মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, “ও এখনও বিজেপি টিকিটে জেতা সাংসদ। ও কী করবে না করবে সেটা ওর বিষয়।”

চলছে দলবদলের জল্পনা!

অর্জুন সিং বছর দেড়েক আগে পদ্মশিবির ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। তিনি আশা করেছিলেন, তৃণমূলের হয়ে ব্যারাকপুর থেকে আসন্ন লোকসভা নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন। কিন্তু অপরদিকে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হতেই দেখা গেল, সেচমন্ত্রী পার্থ ভৌমিক লড়বেন বারাকপুর থেকে। যা অর্জুন একেবারেই ভালোভাবে নেননি। ফলস্বরূপ তিনি প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেন। পরবর্তীতে ছাড়েন দলও। গুজবে শোনা গিয়েছে, বরানগর বিধানসভা আসনটি তৃণমূলের তরফে অর্জুন সিংকে দেওয়ার প্রস্তাব দেওয়া হয়। কিন্তু এই প্রস্তাবে রাজি নন তিনি।

ভরা এজলাসে নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে বিচারপতিদের শোরগোল!
ইতিমধ্যেই অর্জুন হুঙ্কার ছেড়েছেন, যে তিনি লড়বেন পার্থ ভৌমিকের বিরুদ্ধে। কিন্তু বিজেপিতে যাবেন নাকি অন্য দলে, নাকি নির্দল হয়ে দাঁড়াবেন সে বিষয়ে কিছুই পরিষ্কার করে বলেননি। আর ঠিক এই পরিস্থিতিতে উত্তরবঙ্গ থেকে মুখ খুললেন মমতা অর্জুনকে নিয়ে। তিনি আকার ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, বিশেষ গুরুত্ব দিচ্ছেন না তিনি গোটা বিষয়টাকে। মুখ্যমন্ত্রী বললেন, “ও এখনও বিজেপি টিকিটে জেতা সাংসদ। ও কী করবে না করবে সেটা ওর বিষয়।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর