ariyadaha case Jayanta arrest

ব্যুরো নিউজ, ৪ জুলাই: সকাল সকাল বড় খবর! অবশেষে গ্রেফতার আড়িয়াদহ কাণ্ডের মূল অভিযুক্ত। আজ সকালেই বেলঘরিয়া থানায় আত্মসমর্পণ করলেন অভিযুক্ত জয়ন্ত সিং।

গগনযানে চড়ে মহাকাশে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী!

গত সোমবার বেলঘরিয়ার আড়িয়াদহে এক প্রৌঢ়া ও তাঁর ছেলেকে প্রকাশ্য রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পাড়ার ছেলেদের সঙ্গে একটা বিষয় নিয়ে বিবাদ বাঁধে কলেজ পড়ুয়া সায়নদীপের। তা মিটে গেলেও, সোমবার সন্ধ্যায় হঠাৎ করেই ৮-১০ জন যুবক সায়নদীপের ওপর হামলা চালায় বলে অভিযোগ। সেই সময় যুবকের মা, ছেলেকে বাঁচাতে আসলে তাঁকেও বেধড়ক মারধর করা হয়। ঘটনার সিসিটিভি ফুটেজে এমনটাই উঠে এসেছে।

এই ঘটনার পর থেকেই ফেরার ছিলেন মূল অভিযুক্ত জয়ন্ত সিং। অবশেষে আজ সকালেই বেলঘরিয়া থানায় আত্মসমর্পণ করেন জয়ন্ত সিং। ঘটনায় এই প্রশ্নও উঠছে, এত দিন ধরে কি করছিল পুলিশ?  পুলিশ কেন তিন দিন ধরেও টিকিটি খুঁজে পেল না অভিযুক্ত জয়ন্তর?

BJP Helpline

এদিকে অভিযোগ উঠছে, জয়ন্ত নাকি মদন মিত্র, সৌগত রায়ের ঘনিষ্ঠ। তাই তাঁকে গ্রেফতার করার হিম্মত নেই পুলিশের। এই নিয়ে সুর চড়িয়েছে গেরুয়া শিবিরও। সজল ঘোষ বলেন, তিনি আগেই বলেছিলেন জয়ন্ত সিং নিজেই এসে আত্মসমর্পণ করবে।এটা ডেলি ইস্যু। এর মধ্যে কোনও রকেট সায়েন্স নেই। যাঁরা মাঠে ময়দানে রাজনীতির সঙ্গে যুক্ত, তাঁরা প্রত্যেকেই জানেন। হয়তো তৃণমূলেরই কোনও নেতা তাঁদের আশ্বস্ত করেছেন, কয়েকদিন ভিতরে থাকতে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর