Aprilla RSV4 launch

ব্যুরো নিউজ, ১৮ এপ্রিল: Aprilia India ভারতে 2024 RSV4 ফ্যাক্টরি লঞ্চ করেছে। যার বর্তমান দাম যথাক্রমে 31.26 লক্ষ টাকা (এক্স-শোরুম)। RSV4 ফ্যাক্টরি হল এপ্রিলিয়ার ফ্ল্যাগশিপ সুপারবাইক এবং এখানে এই মডেলের বেশ কিছু হাইলাইট রয়েছে।

বাইকপ্রেমীদের জন্য বিরাট সুখবর! সম্প্রতি লঞ্চ হয়েছে স্মার্ট কী সহ নতুন Yamaha Aerox 155 S ভেরিয়েন্ট

Aprilia RSV4 Factory মডেলের ইঞ্জিন পাওয়ার, হর্স পাওয়ার এবং টর্ক পাওয়ার Aprilia RSV4 Factory মোটর সাইকেলের মাইলেজ কত?

RSV4 ফ্যাক্টরি তে একটি 1099cc, লিকুইড-কুলড, V4 ইঞ্জিন রয়েছে। এটি সর্বোচ্চ 13,000rpm-এ 214bhp হর্স পাওয়ার এবং 10,500rpm-এ 125Nm টর্ক পাওয়ার জেনারেট করবে ৷ এটি 12 থেকে15.4 km/l মাইলেজ দেবে।ইঞ্জিনটিতে রয়েছে একটি ছয়-স্পীড গিয়ারবক্স। এতে সীমলেস আপ এবং ডাউন শিফটের জন্য একটি কুইকশিফটার রয়েছে। এই ইঞ্জিনের সবচেয়ে বড় হাইলাইটগুলির মধ্যে একটি হল এর সাউন্ড। এই মডেলের সাউন্ড একটি MotoGP বাইকের কথা মনে করিয়ে দেয়।

Aprilia RSV4 Factory মডেলের হার্ডওয়্যার ডিজাইন

ইঞ্জিনটি একটি ডুয়াল বীম অ্যালুমিনিয়াম ফ্রেমের ভিতরে অবস্থিত। এতে 43mm USD, 125mm ট্রাভেল সহ সামনের দিকে Ohlins ইলেকট্রনিক সাসপেনশন রয়েছে। পিছনে, 115mm হুইল ট্রাভেল সহ একটি Ohlins ইলেকট্রনিকভাবে অ্যাডজাস্টেবল মনোশক রয়েছে। এছাড়াও, ব্রেম্বো 2-পিস্টন ক্যালিপার সহ পিছনের দিকে ব্রেম্বো স্টাইলমা ক্যালিপার সহ সামনের দিকে টুইন, 330 মিমি ডিস্ক রয়েছে। বাইকটির কার্ব ওয়েট 202kg।

Aprilia RSV4 Factory মডেলের নজরকাড়া ডিজাইন

Aprilia RSV4 মডেলটি সুন্দর ইতালীয় ডিজাইনের সাথে বেশ নজরকাড়া। LED হেডলাইটের মত বিট, সাইড ফেয়ারিং এর আকৃতি এবং মসৃণ টেইল সেকশন রয়েছে এবং সেই সাথে সুন্দরভাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর